ক্যাটেগরিঃ bdnews24

 

ঢাকা, এপ্রিল ১৮ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সভাপতি এম ইলিয়াস আলী মঙ্গলবার মধ্যরাত থেকে ‘নিখোঁজ’ রয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।

পুলিশ এই সাবেক সাংসদের ব্যবহৃত গাড়িটি পরিত্যক্ত অবস্থায় রাজধানীর মহাখালীর আমতলি ক্রসিং এলাকা থেকে উদ্ধার করেছে।

বনানী থানার উপ পরিদর্শক ফায়েজুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রাত দেড়টার দিকে আমতলি ক্রসিং সংলগ্ন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের সামনে একটি প্রাইভেট কার পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন ভিড় করে।

“পরে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে দরজা খোলা অবস্থায় গাড়িটি দেখতে পায়। গাড়ির ভেতরে একটি মোবাইল ফোনও পাওয়া যায়। ওই ফোনের কললিস্ট ধরে বিভিন্ন নম্বরে ফোন করে নিশ্চিত হওয়া যায় যে এটি ইলিয়াস আলীর মোবাইল। আর গাড়িটি তার স্ত্রীর।”

ফায়েজুর জানান, পরে ইলিয়াস আলীর স্ত্রী তাহসীনা রুশদির সঙ্গে কথা বলে জানা যায়, তার স্বামী মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দুইজন লোকের সঙ্গে ওই গাড়িতে করে বনানীর বাসা থেকে বের হয়ে যান।

“তাহসিনা আমাদের বলেছেন, অনেকবার চেষ্টা করেও তিনি তার স্বামীকে পাননি”, বলেন ফায়েজুর।

এই পুলিশ কর্মকর্তা বলেন, “এই বিষয়টি আমরা গুরুত্ব দিয়ে দেখছি। তাকে খুঁজে বের করার সর্বাত্মক চেষ্টা চলছে।”

বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনসারকে রাত থেকে পাওয়া যাচ্ছে না। তারা নিখোঁজ হয়েছেন। বিষয়টি আতংকের বিষয়। অবিলম্বে তাদের খুঁজে বের করার জন্য আমরা সরকারে কাছে দাবি জানাচ্ছি।”

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এলএইচ/এসএম/জেকে/০৯১০ ঘ.