ক্যাটেগরিঃ bdnews24

 

কক্সবাজার, জুন ০১ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- কক্সবাজারের চকোরিয়া উপজেলায় একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জন একই পরিবারের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

চকোরিয়া থানার ওসি মো. ফরহাদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে চকোরিয়ার ফাঁসিয়াখালী এলাকায় ঢাকা থেকে কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে কক্সবাজার থেকে ফেনীমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের সাত আরোহীর মৃত্যু হয়।

নিহতরা হলেন কক্সবাজার শহরের টেকপাড়ার ব্যবসা প্রতিষ্ঠান হোসেন ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী শেখ মর্তুজা হোসেন (৬৫), শেখ ইত্তিজা হোসেন (৬০), শেফায়েতুল আলম (৫০), সাবরিনা সুলতানা (২০), হোসনে আরা (৪৫), আভা (৮) এবং মাইক্রোবাসের চালক ও মালিক মোহাম্মদ শাহজাহান।

নিহতদের মধ্যে হোসেন পরিবারের সদস্যরা কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার বাসিন্দা। আর চালক শাহজাহানের বাড়ি শহরের বাহারছড়া এলাকায়।

দুর্ঘটনায় আহত ১৫ জনকে মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতাল ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

গত বুধবার ঢাকার কেরানীগঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রোর চালকসহ ১২ আরোহী নিহত হয়। ওই ঘটনায় ১২ বছর বয়সী একটি শিশু কেবল প্রাণে বেঁচে যায়।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/প্রতিনিধি/জেকে/১০৪০ ঘ.