দৃষ্টি আকর্ষণ: বিষয় ভিত্তিক ব্লগ আলোচনা

আইরিন সুলতানা
Published : 13 June 2012, 05:02 AM
Updated : 13 June 2012, 05:02 AM

প্রিয় ব্লগার,

নাগরিক সাংবাদিকতা ভিত্তিক ব্লগের পথিকৃৎ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ব্লগ সবসময়ই বস্তুনিষ্ঠ প্রতিক্রিয়া, মতামতকেই প্রাধান্য দিতে আগ্রহী। ব্লগারদের কাছে সব সময় প্রত্যাশা থাকে তারা সমসাময়িক বিষয়গুলো নিয়ে তাদের দৃষ্টিভঙ্গি, বিশ্লেষণ ব্লগে পোস্ট ও মন্তব্য আকারে তুলে ধরবেন। ব্লগ টিম ব্লগের সুযোগ অনুযায়ী বিভিন্ন পোস্ট হাইলাইটস করে থাকে।

সমসাময়িক কালে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে ব্লগে বস্তুনিষ্ঠ আলোচনার পটভূমি তৈরী হয়েছে। এ প্রেক্ষিতে ব্লগ টিম উদ্যোগী হয়েছে, বিষয় ভিত্তিক আলোচনাকে প্রাধান্য দিয়ে ব্লগ হাইলাইটস ও ফিচার পোস্ট করার।

আজকের ব্লগ হাইলাইটসফিচার পোস্ট -এ 'বাজেট' বিষয়ক বাছাইকৃত আলোচনাকে প্রাধান্য দেয়া হয়েছে। সম্পূরক পোস্টগুলো খুঁজে দেখতে আগ্রহী ব্লগারদের অর্থনীতি-বাণিজ্য ক্যাটেগরি দেখার অনুরোধ করা যাচ্ছে।

আগামিতেও আলোচিত, সমসাময়িক, গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিষয় ভিত্তিক আলোচনাকে হাইলাইটস করা হবে ব্লগে। এ বিষয়ে কোন মতামত থাকলে তা জানাতে পারেন।

আজকের বিষয় ভিত্তিক ব্লগালোচনার জন্য নির্ধারিত বিষয় 'বাজেট' কেন্দ্রিক এবং সম্পূরক পোস্টগুলোতে ব্লগাররা বস্তুনিষ্ঠ ও প্রাসঙ্গিক আলোচনা অব্যাহত রাখবেন এই প্রত্যাশা করা হচ্ছে।

ধন্যবাদ।
ব্লগ টিম