কমপিউটার জগত ব্লগে লেখার জন্য সকল ব্লগার ভাইদের প্রতি আহবান

কমজগত
Published : 8 August 2012, 07:54 AM
Updated : 8 August 2012, 07:54 AM

কমপিউটার জগত ব্লগে আপনাকে স্বাগতম! কমপিউটার জগত ব্লগ একটি ইউনিকোড ভিত্তিক বাংলা ব্লগ। নতুন আঙ্গিকে এই ব্লগ আবার তাদের যাত্রা শুরু করল। অনেক বাধা পার হয়ে কমপিউটার জগত ব্লগ এখন একটি স্বয়ংসম্পূর্ণ ব্লগ । নতুন রুপের এই ব্লগের পুরো উদ্দেশই হচ্ছে পাঠকের কাছে টেকনোলজির সব খবর পৌঁছে দেয়া এবং লেখকের জন্য একটি সুন্দর পরিবেশ দেয়া। কমপিউটার জগত ব্লগ এমন একটা প্লাটফর্ম যাতে আপনি পাবেন সকল বিষয়ের টিউটোরিয়াল, যেমনঃ অনলাইনে আয়ের টিউটোরিয়াল, ইলেক্ট্রনিক্স টিউটোরিয়াল, এডুকেশন টিউটোরিয়াল, এনিমেশন টিউটোরিয়াল , ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল, ওয়েব ডিজাইন টিউটোরিয়া, জিমেইল টিউটোরিয়াল , প্রোগ্রামিং টিউটোরিয়াল, ফটোসপ টিউটোরিয়াল, ফেসবুক টিউটোরিয়াল, ব্লগার টিউটোরিয়াল, ভিজুয়াল বেসিক টিউটরিয়াল, মোবাইল ফোন টিউটরিয়াল ইত্যাদি। এছাড়াও আছে ভিডিও টিউটোরিয়াল । যারা নিয়মিত টেকটিউনসে লিখে আসছেন তাদের কাছে আমাদের এই সাইটের ইন্টারফেস খুবই পরিচিত লাগবে। আপনি যা জানেন তা শেয়ার করুন আমাদের সাথে আমাদের ব্লগে,আমাদের গ্রুপে,আমাদের পেজে ।হয়তো আপনার দ্বারা হবে অনেক মানুষের হেলপ ।তাই আমাদের সাথে একমত হয়ে বলুন নিজে জানুন. অন্যকে জানান…..।

আমাদের এই ব্লগ সাইট তখনই সম্পূর্ণ হবে যখন আমরা বাংলাদেশের সকল ব্লগার ভাইদের আমাদের সাথে পাব। এই জন্য আমাদের সাইটে সকল ব্লগার ভাইদের লেখার আহবান করছি। আপনারা এখানে আপনাদের মুল লেখার source সহ লেখা পোস্ট করতে পারবেন। আর সেরা লেখাটি আমাদের কম্পিউটার জগত ম্যাগাজিনে ছাপার বেবস্থা করা হবে বলে আশা করছি।

আমাদের এই চলার পথে আমরা অবশ্যই আপনাদের সাথে পেতে চাই , কারন ব্লগ প্রান হচ্ছে পাঠক এবং লেখক আর এই পাঠক এবং লেখক যদি আপনাদের সাথে থাকে তবে অবশ্যই আমরা অনেক বড় কিছু করতে পারবো!

লেখার জন্য এই লিঙ্কে যানঃ এখানে ক্লিক করুন