ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে ৮ নভেম্বর থেকে শুরু হলো ১ মাস ব্যাপী ‘অষ্টম আন্তর্জাতিক উইমেন্স এসএমই বাণিজ্য মেলা’-২০১৪। এসএমই পণ্যের বাজার সম্প্রসারণ,প্রচার,প্রসার,আয় বৃদ্ধি এবং ক্রেতা ও উদ্যোক্তার মধ্যে পারস্পরিক সম্পর্ক স্থাপনের লক্ষ্যে অষ্টমবারের মতো মেলার আয়োজন করা হয়েছে।

প্রথম দিন থেকেই জমে উঠেছে আন্তর্জাতিক উইমেন্স এসএমই বাণিজ্য মেলা-২০১৪। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান গুলো দিচ্ছে তাদের পন্যের উপর ব্যাপক ছাড়। মেলার মধ্যে প্রচন্ড ভীড় ছিল রুপকথা জামদানির( rupkothaa.com) স্টলে। মেলার শুরু থেকেই সব ধরনের পণ্যের উপর ২০% ছাড় দিচ্ছে রুপকথা জামদানি। জামদানি শাড়ির পাশাপাশি জামদানির জামা আর বাচ্চাদের শাড়ি কেনার উপচে পড়া ভিড় ছিল স্টলে।

pic 2

এ সর্ম্পকে রুপকথা জামদানি’র প্রধান নির্বাহী শারমিন রাবেয়া বলেন, মেলা উপলক্ষ্যে আমরা জামদানি শাড়ির যত্নের ব্যাপারে সবাইকে তথ্য দিয়ে সাহায্য করছি এবং শাড়ি বিনামূল্যে পলিশ করা ছাড়াও ৬ মাসের মেম্বারশীপ দেওয়া হচ্ছে। আরো জানায়, মেম্বারশীপ কার্ড শো করলে পরবর্তী সকল কেনাকাটায় ক্রেতারা পাবেন ১৫-২০% পর্যন্ত ছাড়।

শারমিন রাবেয়া আরো জানায়, মেলায় একটি জামদানির শাড়ির সাথে একটি টি-শার্ট বিনামূল্যে পাওয়া যাচ্ছে। মেলায় প্রধান আকষর্ণ জামদানির আকষর্ণীয় পার্স পাওয়া যাচ্ছে রুপকথার জামদানির স্টলে। আরো বলেন, আমরা বাংলাদেশে ই-কমার্সকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করছি। বাংলাদেশে খুব অল্প সময়ের মধ্যে আমরা পণ্যে পৌঁছানোর চেষ্ঠা করে থাকি।

রুপকথা জামদানির সব ধরনের আপডেট পেতে: www.fb.com/rupkotha.jamdani। এছাড়া +8801911123134এই নাম্বারে ফোন করেও বিস্তারিত জানা এবং সকল পণ্যের অর্ডার করা যাবে।