ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

বৈশাখের আনন্দকে রাঙিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডমার্ট ডটকম ডটবিডি ভোজনরসিকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে। এই অফারের আওতায় গ্রাহক অনলাইনে সর্বনিম্ম ১ হাজার টাকার খাবার অর্ডার দিলে পাচ্ছে এক লিটার কোমল পানীয় বিনামূল্যে। এছাড়া, দুইটি ফ্যামিলি সাইজ পিৎজার ফরমায়েশ দিলে বিনামূল্যে একটি বার্গার। আজ থেকে শুরু হওয়া এই অফার চলবে পুরো বৈশাখ মাস জুড়ে।

পুরো রাজধানী ঢাকাতে ফুডমার্ট সেবা দিচ্ছে। ব্যবহারকারীরা ঘরে বসে রাজধানীর প্রিয় রেস্টুরেন্টের প্রিয় খাবারগুলো কিনতে পারবেন ফুডমার্টের মাধ্যমে। বর্তমানে রাজধানীর প্রায় ৪০০টি স্বনামধন্য রেস্টুরেন্ট এর সাথে কাজ করছে ফুডমার্ট।

foodmart

ফুটমার্টের রয়েছে অনলাইনে পেমেন্ট সিষ্টেম সুবিধা। বিশ্বের যে কোন প্রান্ত থেকে পেমেন্ট করতে পারবে গ্রাহকরা। ফলে বিদেশ থেকে যে কেউ তার প্রিয়জনের জন্য খাবার অর্ডার দিতে পারবেন। আর অর্ডার পাওয়ার দ্রুততম সময়ে সেটি তার প্রিয়জনের কাছে পৌছে দিবো ফুডমার্টের কর্মীরা।
ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন জানান, পহেলা বৈশাখে রেস্তোরাঁয় প্রচন্ড ভিড় থাকে। ফলে অনেকেই রেস্তোরাঁ যেতে চান না। তারা এখন ঘরে বসেই যেকোনো খাবার ফরমায়েশ দিতে পানবেন। খুব দ্রুতই ক্রেতাদের হাতে খাবার পৌঁছে দেয়া হবে।

তিনি আরও জানান, গ্রাহকদের ই-কমার্সের প্রতি আস্থা তৈরি করতেই আমাদের এই উদ্যোগ। নতুন বছরে গ্রাহকদের সহজে খাবার পৌঁছে দিতে আমরা নতুন নতুন পরিকল্পনা করছি, খুব সহজেই যাতে খাবার অর্ডার দিতে পারে সেজন্য আমরা অ্যাপস উম্মুক্ত করেছি।

ফুডমার্ট সর্ম্পকে বিস্তারিত তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে www.foodmart.com.bd এ সাইটে যেতে পারেন অথবা ফেসবুক পেজে যুক্ত থাকতে পারেন (www.facebook.com/foodmartofficial) ঘরে বসেই পছন্দের রেস্টুরেন্ট থেকে পছন্দের খাবার অর্ডার দেয়ার সঙ্গে সঙ্গেই ফুডমার্টের পক্ষ থেকে দেয়া হবে এসএমএস ও ডেলিভারির সময়।