ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কর্মীদের ওপর হামলা, প্রথম আলো ফটো সাংবাদিকদের ওপর পুলিশি নির্যাতন,সাংবাদিক সাগর-রুনি হত্যাকাণ্ড- একটার পর একটা ঘটনা ঘটছে গত কয়েক মাসে। একটার রেশ শেষ না হতেই আরেকটা ঘটনার জন্ম হচ্ছে।সাংবাদিকদের ওপর নেমে আসছে নির্যাতন, মুক্ত সাংবাদিকতা প্রশ্নবিদ্ধ হচ্ছে আজ?সাংবাদিকদের উপর একের পর এক হামলার তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাচ্ছে কমপিউটার জগত আইটি পত্রিকা এবং ব্লগ । আমরা এই হামলার প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি এবং দেশে মুক্ত সাংবাদিকতার পরিবেশ সৃষ্টি করার জন্য আহবান জানাচ্ছি।

সোমবার সন্ধ্যায় মহাখালীর আমতলিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কার্যালয়ের নিচে সাংবাদিক রিফাত নেওয়াজ এবং সালাহউদ্দিন ওয়াহিদ প্রীতমকে এলোপাতাড়ি কোপায় সন্ত্রাসীরা। হামলায় গুরুতর আহত হন অফিস সহকারী রুহুল আমিনও।তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় সারাদেশে সাংবাদিকরা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিভিন্ন জেলায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনেরও আয়োজন করা হয়।কমপিউটার জগত আইটি পত্রিকা এবং ব্লগ হামলার প্রতিবাদে সকল প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের সাথে একাত্মতা ঘোষণা করেছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কর্মীদের ওপর হামলা, প্রথম আলো ফটো সাংবাদিকদের ওপর পুলিশি নির্যাতন,সাংবাদিক সাগর-রুনি হত্যাকাণ্ড এর কিছু চিত্র এখানে তুলে ধরা হল । স্থিরচিত্রগুলো দুর্বল হার্টের কাউকে না দেখার জন্য অনুরোধ করা হল। স্থিরচিত্রগুলো দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

ফটো গ্যালারী