ক্যাটেগরিঃ স্যাটায়ার

 

খালেদা জিয়া আল্লাহর হুকুমে যুক্তরাষ্ট্র যাচ্ছেন – শওকত মাহমুদ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাংবাদিক শওকত মাহমুদ বলেছেন, আল্লাহর হুকুম হয়েছে তাই ৬ দিনের সফরে ২১ মে বেগম খালেদা জিয়া যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। এমনকি আল্লাহর হুকুমেই শহীদ জিয়া স্বাধীনতার ঘোষনা দিয়েছেন।

শওকত মাহমুদ অভিযোগ করেন,আল্লাহর হুকুমকে তোয়াক্কা না করে শেখ হাসিনার হুকুমে ‘শেয়ার বাজার থেকে তার আত্মীয়-স্বজন ৪০/৫০ হাজার কোটি টাকা লুটে নিয়েছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই আল্লাহর হুকুম আর কাজ করে না।

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে এক পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আল্লাহর হুকুম হয়নি বলে আমি এখনো দাঁড়ি রাখতে পারিনি। অনেক চেষ্টা করেও আজ পর্যন্ত গালের উপর দাঁড়ির খামার করতে পারিনি। আসলে আল্লাহর হুকুম ছাড়া নাপিতের ক্ষুরও চলে না।

বক্তব্যের একপর্যায়ে শওকত মাহমুদের গালে আল্লাহর হুকুমে হালকা দাঁড়ি গজিয়ে উঠে!

এ প্রসঙ্গে তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী ঠিকই বলেছেন। আল্লাহর হুকুমেই লিমনের পা হারিয়ে গেছে দুর অজানায়। আমি তার সাথে সহমত।

পথসভায় ঢাকা সিটি কর্পোরেশন মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা প্রধান অতিথির বক্তব্যে বলেন, আল্লাহর হুকুম খুব ভালো জিনিস। আপনারা দেখেছেন তাঁর হুকুমেই মেয়র হওয়া সত্ত্বেও বিমানবন্দরে আমাকে আটকে দেয়া হয়। আসলে সবই তেনার ইচ্ছা। আপনারা সবাই নিয়ম করে আল্লাহর হুকুম পিঠে মেখে রাজপথে নামবেন। সরকারের সন্ত্রাসী পুলিশের একটি লাঠির বাড়িও পিঠে লাগবে না। খোদার্কসম।

সংযুক্তি ১
সংযুক্তি ২