কেতাদুরস্ত নেতা/নেত্রীদের বানী নিয়ে সালতামামি-২০১১

বছর শেষে পত্রিকা/টেলিভিশনে বছরের উল্লেখযোগ্য ঘটনা ছাপা/প্রচারা করা হয়। নানা চড়াই -উৎরাইয়ে ২০১১ সালে কেতাদুরস্ত নেতা/নেত্রীদের মহাবানী নিয়ে সালতামামি কেউ করছে না! ১. আমিতো গণক নই .. (তিস্তা চুক্তি প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী দীপু মণি ২. আপনারা কম খান [নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়ার প্রতিক্রিয়ায় বাণিজ্যমন্ত্রী (সাবেক) ফারুক খান] ৩. কারো মনে থাকলে হেল্প করেন প্লিজ!

ক্যাটাগরীঃ রাজনীতি

নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের সদস্যকে বাঁচাতে এবার সাংবাদিকরা তৎপর!

এবার হিযবুত তাহরীরের সদস্যকে বাঁচাতে তৎপর হলো বিএনপি ও জামাতপন্থী সাংবাদিকরা। বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামালের ছেলে রিসাদকে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের পোস্টারসহ রিসাদকে গত সপ্তাহে রাজধার মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। রিসাদের মুক্তি দাবির মাধ্যমে জামাতপন্থী এসব সাংবাদিক এবার প্রকাশ্যে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের প্রতি তাদের সমথর্ন জানালো। বিবৃতি দাতাদের মধ্যে ইলেকট্রনিক… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

ইনডিপেনডেন্ট টেলিভিশনে যুদ্ধাপরাধী গোলাম আযমের লম্বা সাক্ষাতকার: প্রগাগান্ডা মেশিন?

সম্প্রতি ইনডিপেনডেন্ট টেলিভিশনে যুদ্ধাপরাধী গোলামের আযমের লম্বা সাক্ষাতকার প্রচার করা হয়েছে। এ বিষেয় কয়েকটি কথা বলতে চাই: ১। সাক্ষাতকারে যুদ্ধাপরাধে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন এই নরঘাতক। ওদের চরিত্র এমনই! এবং ২। গোলাম আজমের বক্তব্য নেয়ার নামে প্রকৃতপক্ষে স্বাধীনতাবিরোধী এই নরঘাতকের প্রপাগান্ডা মেশিনের ভূমিকায় অবতীণর্ হয়েছে ইনিডপেনডেন্ট টেলিভিশন। ২। এই টেলিভিশনের মালিক সালমান এফ রহমান… Read more »

ক্যাটাগরীঃ গণমাধ্যম