কঠোর কিভাবে হতে হয় সেটাও আমাদের জানা আছে… প্রধানমন্ত্রী এই হুমকি কাকে দিলেন?

বুয়েট এর সাথে আমি সম্পর্কিত না,কিন্তু এদেশের কোন স্বনামধন্য প্রতিষ্ঠানের ছাত্র/শিক্ষকদের সাথে অন্যায়,অবিচার করা হলে আমি শংকিত হই যেমন সোনালী ব্যাংকে হিসাব না থাকা সত্বেও এই ব্যাংকের সাম্প্রতিক ঘটনাবলী সারা দেশবাসীর মত আমাকেও শংকিত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী, জনগনই সকল ক্ষমতার উৎস, কিন্তু বুয়েট সম্পর্কিত আপনার আজকের বক্তব্য শুনে মনে হল আপনি সেই জনগণকেই হুমকি দিচ্ছেন।… Read more »

ক্যাটাগরীঃ নাগরিক আলাপ ২০

সোনালী ব্যাংকের লুটপাট ধরিয়ে দেয়া কর্মকর্তাদেরকে দেশপ্রেমিকের মর্যাদা দিয়ে পুরস্কৃত করা হোক

মাননীয় প্রধানমন্ত্রী, দয়া করে সোনালী ব্যাংকের মধ্যম সারীর ঐ কর্মকর্তা যারা জীবনের ঝুঁকি নিয়ে চার হাজার কোটি টাকার লুটপাটের কাহিনী দেশবাসীর সামনে মেলে ধরছেন তাদেরকে দেশপ্রেমিকের মর্যাদা দিয়ে পুরস্কৃত করুন,দেশবাসীর সাথে এই দুইজন বীরকে পরিচয় করিয়ে দিন,আর দূর্নীতির বিরুদ্ধে আপনার অবস্থানের যে দাবী দীর্ঘ দিন ধরে করে আসছেন,সেটি প্রমাণ করুন। একজন সৎ লোকের কাজের সঠিক… Read more »

পদ্মাসেতুর ঋণচুক্তি বাতিল হওয়াই উচিত

যে সরকার হলমার্ক গ্রুপসহ পাঁচটি প্রতিষ্ঠানের চার হাজার কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির খবর মিডিয়ায় প্রচার সহ্য করার ক্ষমতা রাখেনা সেই সরকারের উচিত হবেনা ২৯০ কোটি ডলারের পদ্মা ব্রীজ তৈরীর মত বড় কাজে হাত দেয়া। বিশ্ব ব্যাংক যখন পদ্মা ব্রীজ সংক্রান্ত সকল আর্থিক লেনদেনে স্বচ্ছতার ব্যাপারে জোর দিচ্ছে তখন হলমার্কের ঋণ জালিয়াতির খবর প্রচার না করার… Read more »