আওয়ামী লীগের কপালে কি তাহলে দুর্নীতিবাজ সরকারের সিল লেগেই গেল?

PADMA BRIDGE CORRUPTION বিশ্ব ব্যাংক টাকা ছাড় করার আগেই যারা পদ্মা সেতুতে দূর্নীতির ষড়যন্ত্র শুরু করে দেয়-আমাদের প্রধানমন্ত্রী সাহেবা কি বেছে বেছে ঐসব ব্যক্তিদেরকেই সরকারে জায়গা করে দিয়েছেন? প্রশ্নটি করার সময় এসে গিয়েছে,কারণ দুদক চেয়ারম্যান আজকে স্বীকার করেছেন পদ্মা সেতুতে দূর্নীতির ষড়যন্ত্র হয়েছে এমন প্রমাণ দুদকের হাতে এসেছে এবং উনারা দ্রুতই মামলার প্রস্তুতি নিচ্ছেন…… PADMA… Read more »

১৩ কোটি টাকার শাক দিয়ে চার হাজার কোটি টাকার মাছ ঢাকতে চাইছে সরকার!

মাত্র ১৩ কোটি টাকা সিঙ্গাপুর থেকে ফিরিয়ে এনে যেভাবে প্রপাগান্ডা চালানো হচ্ছে সেটি মনে নানান প্রশ্নের জন্ম দেয়। কোকোর তথাকথিত পাচার করা (?) ১৩ কোটি টাকা যদি জনগনের হয় তবে সোনালী ব্যাংক থেকে হলমার্কসহ অনান্য প্রতিষ্ঠানের মেরে দেয়া চার হাজার কোটি টাকার মালিক কি এদেশের জনগন নয়?? দেশের বাইরে থেকে যারা তের কোটি টাকা ফিরিয়ে… Read more »

হাসপাতালের ফ্রন্ট ডেস্কে ভেজা পেটিকোট!

ছবি অনেক কথাই বলে, ঢাকা শহরে জায়গার যে কত অভাব সেটিই সম্ভবত করুণভাবে উপরের ছবিতে ফুটে উঠেছে-যেখানে মহিলাদের ব্যাবহার করা দুটি পেটিকোট ধোয়ার পর পাশাপাশি শুকাতে দেয়া হয়েছে হাসপাতালটির রিসিপশন ডেস্কের ঠিক মাঝখানটায়,অর্ভথ্যনা জানানো শেষে এখান থেকেই রোগীকে ভিতরে নিয়ে যাওয়া হবে চিকিৎসা সেবা দেয়ার জন্য। ছবিটি আজকে (১৭ নভেম্বর ২০১২) সকাল সোয়া নয়টায় তোলা… Read more »

ক্যাটাগরীঃ ফটো ১৫

সন্ত্রাসীদের দেয়া শর্তসমূহ যা স্বরাষ্ট্রমন্ত্রী মেনে নিয়েছেন সেসব প্রকাশ করা হোক

“আমাদের উদ্দেশ্য ছিল পরাগকে জীবিত অবস্থায় তার মা-বাবার কাছে ফেরত পাঠানো। এ জন্য সন্ত্রাসীরা যে শর্ত দিয়েছে, তা মানা হয়েছে” …..স্বরাষ্ট্রমন্ত্রী সন্ত্রাসীদের দাবীর কাছে স্বরাষ্ট্রমন্ত্রীর পরাজয় স্বীকার করার এই তথ্যটি মিডিয়ায় প্রচার করার কি খুব বেশী প্রয়োজন ছিল? এভাবে সন্ত্রাসীদের স্ট্যাটাস বাড়িয়ে দেয়া হলে সন্ত্রাসীরা যে আরো বেশী মাত্রায় অপহরণের ঘটনা ঘটানোর সাহস পেয়ে যাবে… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা