বিডিনিউজ২৪ ব্লগই হল আমার ভ্যালেন্টাইন!!!

বিডিনিউজ২৪.কম সেই আদ্দিকাল থেকে পড়লেও ছোট করে নিচে লেখা ব্লগ লেখাটায় জিন্দেগিতে ক্লিক দেই নাই। কিন্তু একদিন পারসোনা পার্লার কেলেংকারী নিয়ে ব্লগ হাইলাইট পোস্টটি আমার দৃষ্টি আকর্ষণ করেছিল। আমি নিজে পার্লারের ধারে কাছে না গেলেও যেকোনো কেলেংকারী নিয়ে আমার আবার ব্যাপক আগ্রহ। তাই চরম কৌতুহল নিয়ে কী লেখা আছে পড়ার জন্য ক্লিক করলাম। গগ্রাসে রিপোর্ট… Read more »

ক্যাটাগরীঃ ব্লগালোচনা ১৫

রাস্তার ধারে ফেলে রাখা সব সচল টিভি, মেলবোর্ন

LCD স্মার্ট টিভির জোয়ারে এখন বিভিন্ন সাইজের এইসব টিভি অস্ট্রেলিয়ায় বাসা বাড়িতে যেন সৌন্দর্যহানি করছে!!!তাই মানুষ এসব সচল টিভি রাস্তার ধারে ডাম্প করছে, কিনছে সর্বোচ্চ সাইজের স্মার্ট টিভি। সম্প্রতি আমার টিভি ফেলে দেয়ার সময় এই ছবিটি ক্যামেরাবন্দী করেছি।

ক্যাটাগরীঃ ফটো

মেলবোর্নে রাজাকারের ফাঁসির দাবিতে সোচ্চার বিডিনিউজ২৪ ব্লগ

আজ (১০ ফেব্রুয়ারি,২০১৩ ) সকল ১০টায় মেলবোর্ন সিটির প্রাণকেন্দ্র ফেডারেশন স্কয়ারে রাজাকারদের ফাঁসির দাবিতে আমরা প্রবাসীরা একত্রিত হই। সেখানে আমরা মানববন্ধন করি, জাতীয় সঙ্গীত গাই আর স্লোগানে মুখরিত করি প্রান্তর। উপস্থিত সবাই রাজাকারদের ফাঁসির দাবিতে স্বাক্ষর করি। বিডিনিউজ২৪ ব্লগের পক্ষ থেকে আমি জিনিয়া সেখানে স্বাক্ষর করেছি। ফাঁসি ফাঁসি চাই, রাজাকারের ফাঁসি চাই।

ক্যাটাগরীঃ ফটো ১৬

(নতুন আপডেট!!)চলুন যাই- প্রতিবাদ হবে আলুব্দি গ্রামে, কসাই কাদেরের ফাঁসি চাই

মুক্তিযুদ্ধের সময় কুখ্যাত রাজাকার কসাই কাদের মোল্লার তাণ্ডবে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছিল মিরপুরের আলুব্দি (আলোকদি) গ্রাম। কসাই মোল্লা ১৯৭১ সালে মিরপুরে বসবাস করত। ১৯৭১ এর ১৩ এপ্রিল সন্ধ্যার পর এই ঘৃণ্য নরপশুর নেতৃত্বে আক্তার গুন্ডা, নেওয়াজ, লতিফ ও ডোমাসহ প্রায় ১৪০ থেকে ১৫০ জন লোক আলুব্দী গ্রাম ঘিরে ফেলে এবং নির্বিচারে গণহত্যা চালায়। ১৪… Read more »

’ক্ষ’ নিয়ে মিতা হকের স্ববিরোধিতা ও কিছু কথা

আমি ফেসবুক ব্যবহার করিনা। স্বীকার করি, হালের অনেক ঘটনা, অনেক বিখ্যাত ব্যক্তির মনের ভাবনা যা কি না তারা ফেসবুক স্ট্যাটাস দিয়ে প্রকাশ করে থাকেন এই সব আমার জানা হয় না। অবশ্য আমাদের শক্তিশালী বাংলা ব্লগ সাইটগুলো থেকে কিছুটা দেরিতে হলেও আলোচিত কিছু ফেসবুক তথ্য আমার দৃষ্টিগোচর হয়ে থাকে। স্বনামধন্য রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হকের “ক্ষ”… Read more »

ক্যাটাগরীঃ সুরের ভুবন ৩০

ব্লগ বর্ষপূর্তি: চলুন নিজেদের সেরা নিজেরাই নির্বাচন করি!!!

প্রিয় ব্লগার বন্ধুরা, যে যেখানে আছো, বসে সিট বেল্ট বেধে নাও। আমাদের অতি প্রিয় বিডি ব্লগের আসছে ১১ ফেব্রুয়ারিতে দ্বিতীয় বর্ষপূর্তির ফুর্তিতে চল নিজেরাই নিজেদের সেরা নির্বাচন করি। ব্লগ যেহেতু আমাদের, আমরাই হলাম এই ব্লগের প্রাণ। কাজেই আমরাই ভোট দেব, আমরাই আমাদের সেরা নির্বাচন করব। কোনও তত্বাবধায়কের দরকার নাই এই নির্বাচনে। সুপারম্যানের প্যান্টের উপর আন্ডারওয়ার… Read more »

ক্যাটাগরীঃ ব্লগালোচনা ১০০