বগুড়ায় নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের কম্বল বিতরন

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের ইউ.এস.এ. ইনক্ এর অর্থায়নে গত ২৪শে এপ্রিল, ২০১৫ ফাউন্ডেশনের সমাজকল্যান সম্পাদক এ্র্যাডভোকেট সুরাইয়া মনিরা ও উপদেষ্টা মোহাম্মদ এন মন্ডল ফানসুর তত্বাবধানে বগুড়া জেলার গাবতলী উপজেলা এবং সোনাতলা উপজেলায় কম্বল বিতরন করা হয়। গাবতলী উপজেলার উজগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রথমে গরীব ও দুস্থদের মধ্যে কম্বল বিতরন করা হয়।বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল্লা নেওয়াজ… Read more »

ক্যাটাগরীঃ আর্ত মানবতা

বগুড়া সমিতির বাংলা বর্ষবরণ অনুষ্ঠিত

প্রবাসে দেশীয় সংষ্কৃতি ও ঐতিহ্য ধরে রাখতে বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার আয়োজনে বাংলা বর্ষবরন-১৪২২ অনুষ্ঠিত হয় ১৭ই এপ্রিল, ২০১৫ শুক্রবার নিউ ইয়র্ক সিটির জ্যামাইকায় এক্সিট রিয়েলিটি অডিটোরিয়ামে । সমিতির সভাপতি মোহাম্মদ এ কাদির এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আশরাফ হোসেন রতন ও সাংগঠনিক সম্পাদক এ্যাড: সুরাইয়া মনিরার পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক বগুড়াবাসীর… Read more »

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সদস্য সংগ্রহ অভিযান

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সদস্য সংগ্রহ অভিযান এগিয়ে চলছে। প্রবাসের অন্যতম বৃহত্তম এই সংগঠনের সদস্য সংগ্রহ অভিযান গত ২ সপ্তাহ আগে শুরু হয়। এর উদ্বোধন করেন সংগঠনের সভাপতি জনাব হাসানুজ্জামান হাসান। উত্তর আমেরিকায় বসবাসরত নর্থ বেঙ্গল এর (রাজশাহী বিভাগের ৮টি জেলা এবং রংপুর বিভাগের ৮টি জেলা) সর্বমোট ১৬টি জেলা নিয়ে নর্থ বেঙ্গল ফাউন্ডেশন আত্নপ্রকাশ করে গত… Read more »

ক্যাটাগরীঃ প্রবাস কথন

নর্থ বেঙ্গল ফাউন্ডেশন আবারো এগিয়ে এলো আর্তমানবতার সেবায়

মানবতার সেবায় এগিয়ে এলো নর্থ বেঙ্গল ফাউন্ডেশন। নিউইয়র্ক প্রবাসী বিপদগ্রস্থ অঞ্জনার দুটি কিডনী নষ্ট হয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েন। তার এই মহা বিপদে পাষন্ড স্বামীও তাঁকে একা ফেলে ডিভোর্স দিয়ে অন্য স্টেটে চলে যায়। এমতাবস্থায় তাঁর ঘড়ভাড়া বাকি পড়ে যায়। পাকিস্তানি বাড়ীর মালিক তাকে বাসা থেকে বের করে দিতে উদ্যত হলে নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের কর্মকর্তারা… Read more »

ক্যাটাগরীঃ আর্ত মানবতা