যারা ১৯৭১ দেখোনি তারা মিয়ানমার দেখো

যারা ১৯৭১ দেখেনি তারা মিয়ানমার দেখো। এভাবেই স্বদেশী সেনা দিয়ে বাঙালীদের উপর অত্যাচার করেছিল। এভাবেই পাক সেনারা বাঙালী মেয়েদের হত্যা ধর্ষণ করেছিল। এভাবেই এলাকা শূণ্য করে ভারতে শরণার্থী বানিয়ে পাঠিয়েছিল যেমনটি রহিঙ্গারা চীনে যাচ্ছে। তবে, পার্থক্য এটুকুই যে, চীনে শরণার্থী হয়েছে মাত্র ৩ হাজার আর আমাদের দেশ থেকে ভারতে গেছে ১ কোটি। মিয়ানমার মেরেছে কয়েক… Read more »

হিন্দু ভাইয়েরা, প্রতিরোধ করুন

প্রতিটি হামলায় তাদের পুরুষদের ভূমিকা প্রশ্নবিদ্ধ । তারা বউ রেখে ঘরবাড়ি রেখে পালিয়ে যায় যখন কেউ আক্রমণ করতে আসে । কেন তারা মার দেয়া অভ্যাস করেনা ? মার দেয়ার অভ্যাস না করলেও মার থাওয়ার অভ্যাস প্রথমে শুরু করুন আপনারা । ভয় , তারা সংখ্যালঘু । তাদের ধারণা থাকা উচিত দেশে এখনো ৯% হিন্দু আছে ।… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

মালাউন কাকে বলা হয়?

মালাউন শব্দটি আরবি শব্দ “ملعون” থেকে উদ্ভূত যার অর্থ অভিশপ্ত বা আল্লাহর অভিশাপপ্রাপ্ত। হিন্দুদের কোরান হাদিসে কোথাও মালাউন শব্দে ডাকা হয়নি। এমনকি ইহুদী নাসারাদেরও কোরান একটা স্থান দেয়া হয়েছে আহলে কিতাব বা কিতাবে বিশ্বাসী। আল্লাহ তালা কোন ধর্মের মানুষ সম্পর্কেই কোরানে অভিশাপ প্রদান করেনি । তবে শুধু একজনকেই আল্লাহর অভিশপ্ত বলা হয়েছে সে হল মারদুদ… Read more »

ক্যাটাগরীঃ ধর্ম বিষয়ক