ক্যাটেগরিঃ খেলাধূলা

 

কানাডার আলবার্টা প্রদেশের এডমন্টন আলেক্স টেলর স্কুলে (ই৪সি ) তে এম,জে,এম,এফ এর স্বাধীনতা কাপ ফুটবল টুর্নাম্যান্ট ২০১৬ অনুষ্ঠিত হয়। খেলায় বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টা ও মাহিনুর জাহিদ মেমোরিয়াল ফাউন্ডেশানের টিম অংশগ্রহণ করে ৬-৫ গোলে যথাক্রমে প্রেসক্লাব চ্যাম্পিয়ান ও মাহিনুর জাহিদ মেমোরিয়াল রানার্স-আপ হয়।

 

freedom_008

রাসেল (দলনেতা/প্রেসক্লাব) ম্যান অব দ্য ম্যাচ, রবিন, এম, পিকে, আহাদ, রানার্স আপ দলে : রনি (দলনেতা/এম,জে,এম,এফ ), তানভীর ,শান, নিগার, সালা, অতিরিক্ত প্লেয়ার: আনাম, ও বিশ্বজিৎ প্রমুখ খেলায় অংশগ্রহণ করেন।

ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কানাডা ইউনিট কমান্ডের অন্যতম নির্বাহী ও বাংলাদেশ হেরিটেজ মিউজিয়ামের সভাপতি দেলোয়ার জাহিদ।

 

20160407_201735

ছবি: ট্রফি ও পুরস্কার বিতরণ করেন মুক্তিযোদ্ধা দেলোয়ার জাহিদ

খেলা শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণ কালে দেলোয়ার জাহিদ বলেন, বিশ্বে হত্যা, সন্ত্রাস এবং উগ্রবাদিতা যেন ক্রমেই বেড়ে চলেছে। বাংলাদেশও এর থেকে মুক্ত নয়। স্বাধীনতার চেতনা ‘মুক্ত বুদ্ধির চর্চা এবং খেলাধূলার মাধ্যমে আগামী প্রজন্মকে প্রস্তুত করতে হবে। বাংলাদেশের হেরিটেজ ও সংস্কৃতিকে সমুন্নত করতে কমিউনিটিকে ঐক্যবাদ্ধভাবে কাজ করতে হবে।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন এম,জে,এম,এফ বাংলাদেশ ক্রিকেট এর আহ্বায়ক আহসান উল্লা, নিগার, ও সাইফুর প্রমুখ।