ক্যাটেগরিঃ খেলাধূলা

এম,জে,এম,এফ বাংলাদেশ স্পোর্টস ক্লাব অব এডমন্টন, কানাডায় বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টা এর সক্রিয় সহায়তায় “সাহায্যের জন্য পদাঘাত” শ্লোগান নিয়ে একটি চ্যারিটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। এ উদ্যোগটি কমিউনিটিতে বিপুল উৎসাহ উদ্দিপনার সৃষ্টি করেছে। ক্লেয়ারভিউ কমিউনিটি চিত্তবিনোদন কেন্দ্র সংলগ্ন ষ্টেডিয়ামে ২২শে মে বিকেল ৩টায় এ চ্যারিটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

prizes of mjmf

দাবানলের কারণে প্রায় ধ্বংসের পথে ফোর্ট ম্যাকমার শহর ও তার আশপাশ এলাকা বাধ্যতামুলকভাবে শহর থেকে সরিয়ে নেয়া হয়েছে ৮৮ হাজারের ও অধিক অধিবাসীকে। আগুনে পুড়ে গেছে প্রায় ১৬০০ অবকাঠামো । প্রদেশে জরুরী অবস্থা জারি করা হয়েছে. শহরের দক্ষিণ-পশ্চিম প্রান্ত থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রকাশ। এডমন্টন সহ অন্যান্য শহরে ফোর্ট ম্যাকমার শহরের অধিবাসীদের সরিয়ে আনা হয়েছে.

আমাদের বাংলাদেশ কমিউনিটি, এগিয়ে এসেছে দাবানল ক্ষতিগ্রস্থদের সাহায্যে বড় বড় সংস্থা সংগঠনগুলোর পাশাপাশি স্থানীয় বাংলাবাজারের নূরে আলম, বিসিএই নেতৃবৃন্দ, বাংলাদেশ হেরিটেজ সোসাইটির নেতৃবৃন্দ, বেসার সাবেক সভাপতি তাজুল আলী, ২১শে হেরিটেজ পদকপ্রাপ্ত (২০১৪) মুহাম্মদ ইসমাইল, মু জাকারিয়া, বিশিষ্ট রিয়েল্টর মাহমুদুর রহমান, বিকাশ তালুকদার সহ আরো অনেকে। তারা পাকানো খাবার সহ কিছু সামগ্রী সরবরাহ করে আসছেন।

কমিউনিটি সংগঠনগুলোর সক্রিয় সহযোগিতায় এডমন্টনের ক্রীড়াঙ্গনে খেলার উদ্যোগ্তা এম,জে,এম,এফ-মাহিনুর জাহিদ মেমোরিয়াল ফাউন্ডেশন বিগত কয়েক বছরে উল্লেখযোগ্য অবদান রেখেছে নানাহ স্পোর্টস ইভেন্টসগুলোর মাধ্যমে (ছবিতে দর্শনীয়).

এম,জে,এম,এফ চ্যারিটি ফুটবল টুর্নামেন্টের সকল আয় কানাডিয়ান রেড ক্রসের মাধ্যমে দাবানল ক্ষতিগ্রস্থদের কল্যানে ব্যয় হবে বলে জানানো হয়েছে। ফোর্ট ম্যাকমার ফায়ার ভিক্টিম-পরিবারের সমর্থনের এম,জে,এম,এফ কার্য্যক্রম সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য ক্লিক করুন! https://www.facebook.com/search/top/?q=mjmf%20bangladesh%20sports%20club ফুটবল টুর্নামেন্ট সম্পর্কে আগ্রহ বা প্রশ্ন থাকলে যোগাযোগ করুন: আহসান উল্লাহ (৭৮০ ৭০৯ ৭৩৩৭), খায়রুল রবিন (৭৮০ ২৩৮ ৬৫৩৬), আনামুর রহমান (৭৮০ ৮০৭ ৯৯৩৩), আবরারুল মান্নান শান (৭৮০ ৭০০ ৭৬২৬) এবং ই-মেইলের মাধ্যমে…mjmf2014@gmail.com; স্বেচ্ছাসেবীদের আগাম ধন্যবাদ জানিয়েছে আয়োজক এম,জে,এম,এফ বাংলাদেশ স্পোর্টস ক্লাব অব এডমন্টন, !