ক্যাটেগরিঃ খেলাধূলা

গত ১৫ মে ( রোববার) বিকেলে কানাডার এডমোনটন সিটির জিওভানী কাবোটো মাঠে এক উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় আলবেনিয়ান ও এম,জে,এম,এফ বাংলাদেশ স্পোর্টস ক্লাব এর মধ্যে ।আলবেনিয়া বনাম বাংলাদেশ এর মাঝে এ খেলায়- ৩/২ গোলে বিজয়ী হয় বাংলাদেশ।

albeniaVsBGD

খেলায় বাংলাদেশ টিম অংশগ্রহন করেন যথাক্রমে আহসান,তানভীর ,শান, সাইফুর, আনাম, রবিন, আহাদ, শরীফ ও প্রমুখ খেলায় অংশ গ্রহন করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব সেন্টার অব আলবার্টার সভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কানাডা ইউনিট কমান্ডের অন্যতম নির্বাহী দেলোয়ার জাহিদ। অপরদিকে, ফোর্ট ম্যাকমারী দাবানল ক্ষতিগ্রস্থদের সাহায্যের জন্য এম,জে,এম,এফ বাংলাদেশ স্পোর্টস ক্লাব স্থানীয় ক্লেয়ারভিউ কমিউনিটি চিত্তবিনোদন কেন্দ্র সংলগ্ন স্টেডিয়ামে ২২শে মে বিকেল ৩টায় একটি চ্যারিটি ফুটবল টুর্নামেন্ট আয়োজনের করেছে যার প্রস্তুতি এগিয়ে চলছে। বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টা এর সক্রিয় সহায়তায় এ আয়োজন উৎসাহ উদ্দিপনার সৃষ্টি করেছে।

খেলা সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য ক্লিক করুন!

https://www.facebook.com/search/top/?q=mjmf%20bangladesh%20sports%20club

এ ফুটবল টুর্নামেন্ট সম্পর্কে আগ্রহ বা কোন প্রশ্ন থাকলে যোগাযোগ করুন: আহসান উল্লাহ (৭৮০ ৭০৯ ৭৩৩৭) অথবা ই-মেইলের মাধ্যমে…>mjmf2014@gmail.com< – বাংলাদেশীদের দৃঢ় প্রত্যয় খেলায় বাংলাদেশ বিজয় ছিনিয়ে আনবে।