ক্যাটেগরিঃ খেলাধূলা

 

এডমোনটন, আলবার্টা (জুলাই ১৭):

গত রোববার বিকেলে এডমোনটন সিটির করনেশান পার্ক ক্রিকেট পীচে বাংলাদেশ প্রেসক্লাব বনাম এমজেএমএফ এর মধ্যকার উত্তেজনাপূর্ণ এক টুর্ণাম্যান্ট অনুষ্ঠিত হয়. এতে বাংলাদেশ প্রেসক্লাব, এমজেএমএফ কে পরাজিত করে। উত্তেজনাপূর্ণ এ ক্রিকেট টুর্নামেন্টে নারী পুরুষ, শিশু-কিশোর সহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা উদ্ভোধন করেন বাংলাদেশ প্রেসক্লাব সেন্টার অব আলবার্টার সভাপতি দেলোয়ার জাহিদ। প্রধান অতিথি ছিলেন সণ্মানিত ডেনিস ওলার্ড, এমএলএ. অতিথিবৃন্দের মাঝে বিশিষ্ট সমাজকর্মী এম. ইসমাইল ও ক্রিকেটার হালিম শাহ খেলায় উপস্থিত ছিলেন।

005.mjmf

এম.জে.এম.এফ টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের সঙ্গে নিয়ে গুলসান ঢাকায় সন্ত্রাসী হামলার শিকার ও সম্প্রতি ফ্রান্সের নিসে নিহতদের স্মরণে গভীর সমবেদনা প্রকাশ করে একটি মুহূর্ত নীরবতা পালন করা হয়।

বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টার সভাপতি দেলোয়ার বলেন, আমাদের জীবনের প্রতিটি পদচারনায় সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ বিষয় হলো খেলা. সব শক্তি ও সাহসের সঙ্গে আমাদের জীবনের চ্যালেঞ্জগুলোকে পরাস্ত করতে শিখতে হবে।

007.mjmf - Copy

0010.mjmf

বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টা দলে খেলোয়ার ছিলেনঃ তরু (দল প্রধান), সাইফুদ্দিন খালেদ, রনি (ম্যান অব দি ম্যাচ), রুভেল, আহাদ, বাশার, কাউসার খন্দকার, রকি, জুয়েল, নিগার, সাইফুর, আবরারুল মান্নান শান, জাবেদ প্রমুখ মাহিনুর জাহিদ মেমোরিয়াল ফাউন্ডেশান দলে খেলোয়ার ছিলেনঃ আহসান উল্লাহ (দল প্রধান), তানভীর হাসান, সাইফুর হাসান, খায়রুল রবিন, আহাদ, রনি, নিগার খান, প্রমুখ। খেলার সার্বিক বিবেচনায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত করা হয় রণিকে।

সাংবাদিক দেলোয়ার জাহিদ চেম্পিয়ান, রানার্স আপ এবং ম্যান অব দি ম্যাচ এর বিজয়ী ও ফটোগাফির জন্য শোহা ইসলামকে ট্রফি বিতরণ করেন ও প্রধান অতিথি খেলোয়ারদের মধ্যে সনদ বিতরণ করেন।