ক্যাটেগরিঃ নাগরিক আলাপ

আমাদের জামাত শিবির নামধারী ভাইয়েরা,

আপনাদের বুঝে শুনে সামনে এগিয়ে যাওয়া প্রয়োজন । আমাদের এমন কোন সময় হয়নি যাতে আমরা মন্দির ভাঙব, অথবা ধর্মীয় অনুভুতি তে আঘাত হানব।

আমাদের কে সমাজ ও তার আশে পাশের মানুষের চাওয়ার ও পাওয়ার প্রতি আপনাদের অজ্ঞান কার্যকলাপ গুলো পুরোপুরি বন্ধ করে দিতে হবে, একটা ব্যাপার আমাদের মনে রাখতে হবে, আমাদের ধর্ম ইসলাম, এই পৃথিবীর সবচাইতে শান্তিপ্রিয় ও সৃষ্টিশীল ধর্মের নাম ইসলাম। অথচ যুগে যুগে এই ধর্ম কে নিয়েই বেশী চক্রান্ত ও রাজনৈতিক স্বার্থ সিদ্ধি অর্জনের জন্য ব্যবহার করা হয়েছে এবং হচ্ছে। পবিত্র ধর্ম ইসলাম কখনও সংঘাত কে বেছে নেওয়ার কথা বলে নি, আমাদের প্রিয় নবি হযরত মুহাম্মদ সঃ কাছে প্রেরিত আমাদের মহান গ্রন্থ পবিত্র কোরআন এর আলোকে সঠিক ভাবে এবং বিভিন্ন্ সময়ের আল হাদিস গুলো মেনে চললে আমাদের ধর্ম আর কর্ম কে নিয়ে কেউ তো ষড়যন্ত্র করার বা ধর্ম কে পুঁজি করে ব্যবসার প্রয়োজন হয় না আর কেউ দুরসাহস ও পায় না । একটা কথা আমাদের সকলের মনে রাখা প্রয়োজন যাদের কে যুদ্ধাপরাধী আর মানবতা বিরোধী হিসেবে গ্রেফতার করা হয়েছে তাদের আসল রুপ গুলো যদি আপনাদের সামনে ভেসে উঠত তাহলে কখনই আপনারা তাদের জন্য ঘর থেকে বের হতেন না, যাদের গ্রেফতার করা হয়েছে তারা সকলেই মোটা মুটি বাংলাদেশ জামায়াতে ইসলামী নামক সংগঠনের মূল ব্যক্তিত্ব, অধ্যাপক গোলাম আজম, মতিউর রহমান নিজামি, দেলোয়ার হোসেন সাঈদি সহ ইসলামের লেবাস ধারি হাই প্রোফাইলের ব্যক্তিত্ব গুলো, এছাড়া আমাদের অন্যতম প্রধান বিরোধী দলের সাকা চৌধুরী, আমাদের বিশ্বাস বর্তমান সরকার সঠিকভাবেই এদের বিচার কারয সম্পন্ন করবেন।

আল্লাহ রাব্বুল আলামিন তার সৃষ্টির সকল মানুষের মাঝেই একটা ইন্দ্রিয় বৈশিষ্ট্য দিয়েছেন, আপনি বা আপনারা ইসলামের আদব কায়দা মাফিক খুঁজে দেখুন না, দেখবেন সব পরিষ্কার হয়ে যাবে। আমাদের সব কিন্তু বুঝার ভুল আর জানার ভুল।