ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

 

ইন্টারনেট ছাড়া যাদের এক মুহূর্তে চলেনা, তাদের জন্য সু- খবর । ঢাকার বেশ কয়েকটি রেস্টুরেন্টে “ওয়াই-ফাই” ব্যবস্থা রয়েছে । এখানে খাওয়া ও আড্ডা দেয়ার সাথে সাথে কাজও করা যাবে। এইসব রেস্টুরেন্টগুলো খোলা থাকাকালীন সময়ের মধ্যে যে কোন সময় আপনি “ওয়াই-ফাই” সেবা নিতে পারেন । এখন জানিয়ে দিচ্ছি কোন রেস্টুরেন্টগুলোতে “ওয়াই-ফাই” রয়েছে।

বনানী ১১ নম্বরে রয়েছে “ক্যাফে নিমো”, “কফি ওয়ার্ল্ড”, “ফিয়েস্তা ক্যাফে এন্ড লাউঞ্জ”, “প্লাটিনাম সুইটস”, “জোন জিরো লাউঞ্জ”, “কজমো লাউঞ্জ”, বনানী ২৪ নম্বরে রয়েছে “মিলাঞ্জ কফি এন্ড কনভারসেশন”।

গুলশানবাসিরা হতাশ হবেন না । তাদের জন্যও ব্যাবস্থা রয়েছে। গুলশান -১ এ রয়েছে “গুলশান ডেলভিস্তা”, “রেড শিফট”, “দি বেঞ্চ”, গুলশান-২ রয়েছে “লেকশোর হোটেল”। বাড়িধারা ৯ নম্বরে আছে “মারমেইড গ্যালারি ক্যাফে”। এছাড়াও উত্তরা জসীমউদ্দীন এভিনিউ-এ রয়েছে “কফিওয়ার্ল্ড”। ধানমন্ডিবাসিরা অভিমান করে থাকবেন না । তাদের জন্য রয়েছে ২৭ নম্বরে “কফি ওয়ার্ল্ড”, ৭/এ তে রয়েছে “এইচ ২০ লাউঞ্জ”, ৫/এ তে আছে “কজমো লাউঞ্জ”।

এছাড়া প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেল, রূপসী বাংলা, র‍্যাডিসন ও ওয়েস্টইনের মত পাঁচ তারকা অভিজাত হোটেলের সবকটি রেস্টুরেন্টে সাইফাই কানেকশন রয়েছে ।

তথ্য নেয়া হয়েছে এখান থেকে।