ক্যাটেগরিঃ ক্যাম্পাস

**অনলাইন পত্রিকায় কিছু রোল নম্বর ভূল ছাপানো হয়েছিল তা সংশোধন করে ব্লগে ছাপানো হয়েছে। যেমন : আগে ছিলো ২৩২৮০ এখন হবে ২৩১৮০ এবং আগে ছিলো ২৩০৬৪ এখন হবে ২৩১৬৪ এর জন্য ব্লগে সংশোধনি দেয়া হল।***

 

আজ ৩১ জানুয়ারি সকাল ১০টায় প্রকাশিত ফলাফলে মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করেছে উপজেলার তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফয়সাল আহম্মেদ। দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে ছোটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মশিউর রহমান ও আরিফুল ইসলাম।

unnamed
পরীক্ষাটির ফলাফল বিশ্লেষণ করে দেখা গেছে, ভিরাল্লা, ছোটনা, ধামতী (দ.), কুড়াখাল, বেগমাবাদ, তালতলা, হোসেনতলা ও ভৈষেরকোট (উ.) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণকারী ছাত্র/ছাত্রীরা মেধা তালিকায় প্রাধান্য অর্জন করেছে।

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ৪২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় ও এলাহাবাদ পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত বছরের ৭ নভেম্বর বৃত্তি পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। অংশ নেওয়া ৪০৫ জন শিক্ষার্থীর মধ্যে ৫৭ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তদের (১ম থেকে ১০ম) রোল নম্বর হচ্ছে: ২৩১২২, ২৩১২৮, ২৩১২৯, ২৩৩৩৪, ২৩২৭৬, ২৩১৮৬, ২৩১৩০, ২৩০৬৪, ২৩১৮৭, ২৩২৭৭।

সাধারণ বৃত্তিপ্রাপ্তদের (১১তম থেকে ৩০তম) রোল নম্বর হচ্ছে: ২৩২৪৪, ২৩২৬৮, ২৩১১৬, ২৩২৭১, ২৩০৮৯, ২৩০৬৩, ২৩২৮১, ২৩১০৬, ২৩০৬৯, ২৩০৬৫, ২৩২৭০, ২৩১২৬, ২৩২৮০, ২৩০৮৮, ২৩ ১১১, ২৩২৬৯, ২৩৩৩৮, ২৩১৭০, ২৩১৮০ I/O ২৩২৮০ , ২৩১৮৩।

বিশেষ বিবেচনায় বৃত্তিপ্রাপ্তদের রোল নম্বর হচ্ছে: ২৩৩০২, ২৩২৪৩, ২৩১৫৩, ২৩২৩০, ২৩২৬৬, ২৩১৯৫, ২৩০১২, ২৩০৫৩, ২৩০০৪, ২৩০৭৮, ২৩৩২০, ২৩১৬৪ I/O 23064 , ২৩০৪১, ২৩২৯০, ২৩৩২৪, ২৩০৯৮, ২৩২১৪, ২৩২৮৭, ২৩০৭১, ২৩০৩৩, ২৩১৩৩, ২৩০৬০, ২৩২০৯, ২৩২৭৮, ২৩১৪১, ২৩২১৬, ২৩১২৪। –