ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকায় “দৈনিক আজকের প্রভাত” পত্রিকার ষ্টাফ রিপোর্টার-কে যে কোন মুহুর্তে রাস্তায় মেরে ফেলার হুমকি দেন মোঃ বেনারেশ খাঁ নামের এক সন্তাসী। “দৈনিক আজকের প্রভাত” পত্রিকার রিপোর্টার বিষয়টি কালিয়াকৈর থানার ইনচার্জ-জনাব মোঃ রবিউল আলমকে লিখিত ভাবে জানায়, কালিয়াকৈর থানায় সাধারন ডায়েরী নং-৯১৩, তাং-২২-০৪-২০১২ইং, কালিয়াকৈর পেৌরসভার ৭নং ওয়ার্ডে অবস্থিত এক নিরিহ মহিলা, মোসাঃ সোনিয়া আক্তারের নামে হাল সন পর্যন্ত গভঃ ভূমি কর পরিশোধ করা অবস্হায় পার্শ্ববর্তী মালিক, ৪র্থ সহকারী জজ আদালতে ১৪৯/২০১০ইং অস্থায়ী নিষেধাঘ্বা চেয়ে মামলা দায়ের করেন। উক্ত ভূমির অনুসন্ধানী রিপোর্টটি “দৈনিক আজকের প্রভাত” পত্রিকায় রিপোর্টার করেন। মোঃ বেনারেশ খাঁ উক্ত ভূমির পার্শ্ববর্তী জমির সন্ত্রাসী কেয়ারটেকার। বেনারেশ খাঁ ০১৭৬২-৫৪৭৭৫০ নম্বর থেকে ফোন করে রিপোর্টার-কে যে কোন মুহূর্তে রাস্তায় মেরে ফেলার হুমকি প্রধান করে।

ওনি মোঃ বেনারেশ খাঁ শুধু “দৈনিক আজকের প্রভাত” পত্রিকার রিপোর্টারকে-ই হুমকি দেননি বরং সমগ্র জাতির কাছে সাংবাদিকতা পেশার সুনাম নষ্ট করেছেন। যা সাগর ও রুনীর মত পেশাজীবী সাংবাদিকদের মত যে কোন অবস্থার সৃষ্টি হইতে পারে। অনুসন্ধান করে জানা যায়, ইতি পূর্বে কালিয়াকৈর থানায় উক্ত সন্ত্রাসী মোঃ বেনারেশ খাঁর নামে ০৪(চার)-টি সাধারন ডায়েরি রয়েছে। সাধারন ডায়েরি নং-৩০৩, তাং-০৯-১২-২০০৯ইং, সাধারন ডায়েরি নং-৫৯২, তাং-১৫-০৩-২০১০ইং, সাধারন ডায়েরি নং-৮৩০, তাং-২৩-০৩-২০১০ইং, সাধারন ডায়েরি নং-১২৫, তাং-০৩-০৬-২০১১ইং।

উক্ত মোঃ বেনারেশ খাঁ মোবাইল ফোনে জানায় তাকে কোন দিন ও কেহ গ্রেপ্তার করতে পারবে না কারন বাংলাদেশের প্রায় অর্ধ-শতাধিক পুলিশ সুপার তার নিজের লোক। রিপোর্টার-কে মেরে ফেলার হুমকি দেওয়ায় তাহার পরিবারের সবাই আতঙ্কগ্রস্ত।