গল্পকবিতা ডট কমের ‘স্বাধীনতা’ সংখ্যার ফলাফল ও ‘বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ’ সংখ্যা প্রকাশিত

গল্পকবিতা
Published : 1 April 2011, 10:06 AM
Updated : 1 April 2011, 10:06 AM

নতুন প্রজন্মের প্রতিভা ও সৃষ্টিশীলতা বিকাশে ওয়েব পোর্টাল গল্পকবিতা ডট কম আয়োজিত 'স্বাধীনতা' বিষয়ক প্রতিযোগিতার ফলাফল প্রকাশিত হয়েছে। গল্পকবিতা ডট কম পাঠকদের ভোটে নির্বাচিত সেরা ৫টি লেখার মধ্যে রয়েছে ৩টি কবিতা ও ২টি গল্প। সর্বাধিক ভোটে প্রথম স্থানা অধিকারী কবিতাটি হল বিন আরফান রচিত 'বঙ্গলিপি ', দ্বিতীয় স্থানে রয়েছে গল্প 'পরাজয়ের গল্প ' লেখক সাদমান সাদাত , তৃতীয় সর্বচ্চ ভোট পেয়েছে কবিতার 'এতটুকু সুখ !! ' রচয়িতা জাহি , চতুর্থ বিজয়ী বিষণ্ন সুমন , তাঁর গল্পের নাম 'অপেক্ষা ' এবং পঞ্চম বিজয়ী মোহাম্মদ রায়হান চৌধুরী 'র কবিতা 'স্বাধীনতা তুমি '। বিজয়ীদের অভিনন্দন, তাদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।

গল্পকবিতা ডট কম এ বছরজুড়ে বিভিন্ন পরিকল্পনার অংশ হিসেবে থাকছে প্রতিমাসে ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে গল্প ও কবিতা লেখার প্রতিযোগিতা। এরই ধারাবাহিকতায় ১লা এপ্রিল প্রকাশিত হলো "বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ " সংখ্যা।

'ভালোবাসা ', 'স্বাধীনতা ' ও 'বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ ' সংখ্যার ব্যাপক সাফল্যের পরে মে মাসের লেখার বিষয়বস্তু 'মা' । মায়ের স্নেহ, মমতা, ভালবাসা, ত্যাগ ও তিতিক্ষার কথা নিয়ে লিখুন গল্প ও কবিতার ভাষায়। লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল। মায়ের ভালবাসা, মমতা, ত্যাগ; মায়ের প্রতি কর্তব্য, মাকে নিয়ে অহংকার -এমন নানা বিষয়ে লেখা গল্প/কবিতায় ভরে উঠবে গল্পকবিতা ডট কম প্রাঙ্গণ।