ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

রথমবারের মত প্রাক্তন সব বিভাগের সব ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী আয়োজন করতে যাচ্ছে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী উদযাপন কমিটি।

পুনর্মিলনী উপলক্ষে ২৮ অক্টোবর শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সালেহ উদ্দিন। বিশ্ববিদ্যালয়ের ৩য় ব্যাচের শিক্ষার্থী সমশের রাসেলের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রথম ব্যাচের শিক্ষার্থী ও পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নাজিয়া চৌধুরী, তৃতীয় ব্যাচের শিক্ষার্থী ও সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফারুক উদ্দিন, তৃতীয় ব্যাচের শিক্ষার্থী ও অর্থনীতি বিভাগের শিক্ষক শায়ন চক্রবতী, ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সুশান্ত দাস গুপ্ত, আজহারুল আরাফাত, মাহবুবুল হাকিম শোভন প্রমুখ। এছাড়াও বিভিন্ন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য ড. সদরুদ্দিন আহমদ চৌধুরীকে আহবায়ক ও যুগ্ম আহবায়ক হিসেবে সৈয়দ হাসানুজ্জামান শ্যামল, খুরশীদ আলম হিটু, ইসমাইল হোসেন টিটু, আশরাফুল আজিম রুবন, কামরুল আহমেদ কাবেরী, মকদ্দুস আলী, কামরুল ইসলাম, ফারুক উদ্দিন, শাহ বদরুদ্দুজা শাহীন, শায়ন চক্রবর্তী এবং সমশের রাসেলকে মনোনীত করা হয়। কোষাধ্যক্ষ হিসেবে প্রথম ব্যাচের শিক্ষার্থী ও পদার্থ বিজ্ঞান বিভাগীয় অধ্যাপক ড. নাজিয়া চৌধুরীকে মনোনীত করা হয়। সদস্য সচিব হিসেবে দায়িত্ব পান ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সুশান্ত দাস গুপ্ত।

সর্বোপরি পুনর্মিলনী উদযাপন কমিটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ সালেহ উদ্দিনকে প্রধান করে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, পরবর্তীতে আলাপ-আলোচনার মাধ্যমে উপরোক্ত কমিটিতে যোগত্যার ভিত্তিতে যে কোন সংখ্যক সদস্য গ্রহণ করা যাবে।

আগামী ১৯, ২০ ও ২১ জানুয়ারি ২০১২ সালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ পুনর্মিলনী অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি।

***সূত্র***