ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) প্রথম পুনর্মিলনী উৎসবের নিবন্ধন কার্যক্রম চলছে। আগামী ১৯, ২০ ও ২১ জানুয়ারি এ উৎসবের তারিখ নির্ধারণ করা হয়েছে। আয়োজক কমিটি সূত্রে জানা যায়, প্রস্তুতি কার্যক্রমকে আরও গতিশীল করতে প্রচার ও গণমাধ্যম কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নবম ব্যাচের ছাত্র এহেছান লেনিনকে আহ্বায়ক করে ৫৮ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

আয়োজক কমিটির সদস্য সচিব সুশান্ত দাশগুপ্ত বলেন, ‘এ উৎসবের জন্য ইতিমধ্যে অনলাইনে নিবন্ধন শুরু হয়েছে। আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি নিবন্ধিত শিক্ষার্থীর সংখ্যা ১২ হাজার ছাড়িয়ে যাবে। সবার সঙ্গে আলোচনা করে শিগগিরই অন্য উপকমিটিও ঘোষণা করা হবে।’

আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত নিবন্ধন চলবে বলেও জানান তিনি। জানা গেছে, http://www.sustreunion2012.com এই ওয়েব ঠিকানায় যে কেউ প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধন করতে পারবেন।

আর এই ঠিকানায় দেখা যাবে খসড়া অনুষ্ঠান কর্মসূচি – লিংক

সেখানে মতামতও দেওয়া যাবে। ১৪ নভেম্বর রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউসে নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. সালেহ উদ্দিন। এর আগে ২৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য ড. ছদরুদ্দিন আহমদ চৌধুরীকে আহ্বায়ক এবং সুশান্ত দাশ গুপ্তকে সদস্য সচিব করে গঠন করা হয় কমিটি।