ক্যাটেগরিঃ প্রযুক্তি কথা

 

“আমি একজন ফ্রিলেন্সার । থ্রিডী এর কাজ করি। আপনারা যারা থ্রিডি এর কাজ করেন বা গেমার তাদের মাঝে মাঝেই গ্রাফিক্স কার্ড কিনেন বা আপগ্রেড করতে হয় , তাদের কাছে আইডিবি ভবনের UCC দোকানের সাথে পরিচিত অনেকেই (৪ তালায় অবস্থিত )। গ্রাফিক্স কার্ডের ভাল কালেকশন তাদের কাছে ছিল যদিও দাম কিছুটা বেশি ( এখন তেমন কালেকশন নাই, তারা শুধুই ATI কার্ড বিক্রি করে ) কিন্তু তাদের কাছে ওয়ারেন্টির জন্যে গেলে সবাইকেই বলা হয় পুড়ে গেছে বা আইসি নষ্ট হয়ে গেছে, টিকটিকি পায়খানা করে দিসে ই্ত্যাদি , ওয়ারেন্ট্রি দেয়া যাবে না , অনেকের কাছ থেকে একি কমপ্লেইন পেলাম।

আমার nVIDIA 460 GTX গ্রাফিক্স কার্ডটা হটাৎ বিকল হয়ে যাওয়ার পর পুড়ে গেছে বললেও আমাকে তারা কোন ফিজিক্যাল ড্যাম্যাজ এর চিহ্ন দেখাতে পারে নাই। চিল্লাচিল্লি করে লাভ নাই দেখে নিজের চুল ছিঁড়তে ইচ্ছা হল। বিস্তারিত জানতে ক্লিক করুন

ঘটনাটা আমার সাথে ঘটে নাই কিন্তু ঘটতে কতক্ষন? অন্য একটা ব্লগে পাইলাম পরে আরো কয়েকটা ব্লগ ঘেটে দেখলাম অনেকেই ধরা খাইছে। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করা উচিত। আসলে সিটিজেন জার্নালিজম এর উদ্দেশ্য আমার কাছে এইটাই মনে হয় যে, ইনফর্মেশন শেয়ার করা। তাই শেয়ার করলাম। ভাল থাকবেন সবাই সতর্ক থাকবেন।

রেফারেনস: টিউন করেছেন : মোঃ এহসানুল ইসলাম | প্রকাশিত হয়েছে : 31 October, 2011 on 7:58 pm