ক্যাটেগরিঃ আন্তর্জাতিক

 

 

সাইকেলের চেইন রক্ষা করে নিঝুমকে

মতলব উত্তরে নুশরাত জাহান নিঝুম (৬) নামে এক শিশুকে অপহরণ করার সময় অপহরন কারী যুবকে আটক করেছে বদরপুর এলাকাবাসী । নুশরাত জাহান মতলবউঃ উপজেলার নিজ ছেঙ্গারচর গ্রামের এমদাদ হোসেন সরকারের কন্যা।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢালী কান্দি ব্র্যাক স্কুলের সামনে খেলা করার সময় তাকে শরীফ (৩৫) তাকে অপহরণ করে সাইকেল যোগে নিয়ে যায়। এরপর বদরপুর এলাকায় গেলে সাইকেলের চেইন পড়ে গেলে বাচ্চাটির কান্না দেখে সন্দেহাতীত ভাবে জিজ্ঞেস করলে তার মেয়ে পরিচয় দিলে বাচ্চটি অস্বীকার করে বল্ল আমার বাবার নাম এমদাদ হোসেন।গ্রাম নিজ ছেংগার চর সরকার বাড়ী।তাৎক্ষনিক এলাকাবাসী হাতে-নাতে আটক করে থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন মজুমদার ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে ছুটে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ওসি আলমগীর হোসেন মজুমদারের নেতৃত্বে এসআই কামাল হোসেন (পিপিএম)সহ সঙ্গীয় ফোর্স অপহরণকারী উপজেলার নবীপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে শরীফকে আটক করেন এবং তাকে থানায় নিয়ে আসেন।

ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, মানব পাচার ধারায় অপহরণকারীর বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে।শুনে খুশি হয়েছিলাম।

 

কিন্তু দুঃখ জনক হলেও সত্য আজ জানতে  পারলাম অপহরনকারীকে মেন্টাল আখ্যা দিয়ে থানা পুলিশ ছেড়ে দিয়েছে। বিষয়টি অধিকতর তদন্তের দাবী রাখে।