ক্যাটেগরিঃ সেলুলয়েড

 

আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে আবার শুরু হলো দেশ জুড়ে আলোড়ন জাগানো গানের প্রতিযোগিতা ‘ক্লোজ আপ ওয়ান ২০১২- তোমাকেই খুঁজছে বাংলাদেশ’।এবারের আয়োজনের রেজিষ্ট্রেশন শুরু হবে আসছে ঈদের আগেই এবং ঈদের পর শুরু হবে বাঁচাই পর্ব।ইউনিলিভার (বাংলাদেশ) লিমিটেডের আয়োজনে এই রিয়েলিটি শোর টেলিভিশন পার্টনার হিসেবে রয়েছে বরাবরের মতই দেশের জনপ্রিয় চ্যানেল এনটিভি। রাজধানীর গুলশানের স্পেকট্রা কনভেনশন সেন্টারে ৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিযোগিতার চতুর্থ আয়োজনের
ঘোষণা দেওয়া হল জীবনের জন্য গান, গান ই জীবন, গানের মধ্যে নিজেকে খুজে পাই। তাই আসুন সবাই নিজেদের প্রমান করি নিজেকে, আর গাই এক সুরে আমরা করব জয়, আমরা করব জয়, আমরা করব জয় নিশ্চয় আহা বুকের গভীরে আছে প্রত্যয় আমরা করব জয় নিশ্চয় (৩) আমাদের নেই ভয় আজ আর আহা বুকের গভীরে আছে প্রত্যয়। আমরা করব জয় এক দিন নিশ্চয়………।

তাই সম্মানিত ব্লগার বৃন্দ আপনাদের বলছি, আসুন না এক বার নিজেকে প্রমান করে। যদি লক্ষ্য থাকে অটুট বিশ্বাস হৃদয়ে হবেই হবে দেখা বিজয়ে… ধন্যবাদ এনটিভি পরিবারকে আমাদের খুদে শিল্পীদের পক্ষ থেকে এত সুন্দর একটি আয়োজনের জন্য ।