ক্যাটেগরিঃ গণমাধ্যম

 

সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলম বলেছেন, সংবাদপত্র প্রকাশনায় সংবাদপত্র কম্পিউটার অপারেটরদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এই সংগঠনের প্রতিটি সদস্যের আন্তরিক প্রচেষ্টায় আমরা প্রতিদিন পত্রিকার পাতায় দেখতে পাই বিশ্বের প্রতিচ্ছবি। এছাড়াও তিনি অ্যাসোসিয়েশনের একটি স্থায়ী কার্যালয় প্রদানের আশ্বাস দেন। সোমবার সংবাদপত্র কম্পিউটার অপারেটর এসোসিয়েশন আয়োজিত তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও ইফতার মাহফিলে মেয়র প্রধান অতিথির বক্তব্যে উপরের কথাগুলো বলেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের আবদুল খালেদ মিলনায়তনে সংগঠনের সাধারণ সম্পাদক চৌধুরী আহছান খুররমের সঞ্চালনায় সংগঠন সভাপতি মোহাম্মদ রকিবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেস ক্লাব সভাপতি আবু সুফিয়ান, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মো. সোলায়মান আলম শেঠ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার ও হাটহাজারী উপজেলার ভাইস চেয়ারম্যান লায়ন সাজেদা বেগম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এস প্রকাশ পাল, সঞ্জয় পাল, মুকুল সিকদার, কায়েস চৌধুরী, ফোরকান এলাহী, শহীদুল ইসলাম প্রমুখ।
বিশেষ অতিথি আবু সুফিয়ান বলেন, এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান ও ইফতার মাহফিল সংগঠনের সদস্যদের মিলনমেলা আমাকে অভিভূত করেছে।

রিয়াজ হায়দার তাঁর বক্তব্যে সিটি মেয়রকে এসোসিয়েশনের জন্য একটি স্থায়ী কার্যালয় নির্মাণ করে দেয়ার অনুরোধ জানান। সোলায়মান আলম শেঠ তাঁর বক্তব্যে বলেন, এই সংগঠনের জন্মলগ্ন থেকে আমি সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করি। লায়ন সাজেদা বেগম বলেন, রোজা মানুষকে সংযম শিক্ষা দেয়। পবিত্র ইসলামের এ জীবনবিধান মানুষের অন্তরকে পরিশুদ্ধ করে জীবন গঠনে পরিপূর্ণতা আনে। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মো. আইয়ুব এবং নাতে রসুল (দ.) পরিবেশন করেন আলমগীর ইসলাম বঈদী।

***
রিপোর্ট : এম. নাজমুল ইসলাম, চট্টগ্রাম, ২৪ আগষ্ট ১১
০১৬৭৩২৭০৯১৯