ক্যাটেগরিঃ প্রবাস কথন

 

Milad
বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার আয়োজনে সমিতির সাবেক সহ-সভাপতি গোলাম এস রহমানের মৃত্যুবার্ষিকীতে এক মিলাদ মাহফিল ও্ শোকসভা অনুষ্ঠিত হয় ২রা মার্চ, ২০১৫ সোমবার নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে পালকি সেন্টারে। সমিতির সভাপতি মোহাম্মদ এ কাদির এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আশরাফ হোসেন রতনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেল্ওয়াত করেন রওনাক রাতিন।
শোক সভার আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন সমিতির সভাপতি মোহাম্মদ এ কাদির, সাবেক সভাপতি আগা ই জলিল তুহিন, সাবেক সাধারন সম্পাদক মাসুদুল হক রুবেল, সিনিয়র সহ-সভাপতি আলতাব হোসেন সবুজ, কোষাধ্যক্ষ আতাউর রহমান লিটন, মহিলা বিষয়ক সম্পাদক সুফিনাজ স্বপ্না, মুন, সাংগঠনিক সম্পাদক এ্যাড: সুরাইয়া মনিরা, খুশি, সহ-সভাপতি রোকেয়া বেগম সহ অনেকে।

মরহুমের স্ত্রী রোকেয়া বেগম এবং কন্যা খুশী এরকম অনুষ্ঠান আয়োজনের জন্য বগুড়া সমিতিকে ধন্যবাদ জানান। শোকসভায় অন্যান্য বক্তারা মরহুমের স্মৃতিচারন করেন।বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকার প্রতি তাঁর যে অবদান ছিলো সেটা কখনো ভুলবার নয়। সমিতি সর্বদাই তাঁর আত্মার মাগফেরাতের জন্য এরকম আয়োজন করে যাবে। সকলেই তাঁর আত্নার মাগফেরাত কামনা করেন।

শোক ও আলোজনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ইমাম আশরাফুল ইসলাম। মরহুমের আত্নার মাগফেরাত ও শান্তির জন্য দো্ওয়া করা হয়।এছাড়া্ও সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এন মন্ডল ফানসু, সমিতির সাধারন সম্পাদক আশরাফ হোসেন রতনের মা আজেদা বেগম খুকীর অসুস্থতা থেকে সুস্থতার জন্য দো্ওয়া করা হয়। সমিতির সদস্য মাহমুদ হাসান এর সদ্য প্রয়াত পিতার জন্য্ও দো্ওয়া করা হয়। সর্বপরি সমিতির সকল সদস্য সহ মুসলিম উম্মাহর শান্তির জন্য দো্ওয়া করা হয়।
যাদের অক্লান্ত পরিশ্রমে সভা সফলভাবে সম্পন্ন হয় তাঁরা হলেন মোহাম্মদ এ কাদির, আশরাফ হোসেন রতন, আগা ই জলিল তুহিন, মাসুদুল হক রুবেল, রোকেয়া বেগম, আলতাব হোসেন সবুজ, আতাউর রহমান লিটন, সুফিনাজ স্বপ্না, এ্যাড: সুরাইয়া মনিরা, রাশিদা খাতুন হীরা, রবিউল, ইউসুফ, রাশেদ আল হেলাল রতন, ওবায়দুল, রাজু সহ সকল বগুড়া সমিতির সদস্যবৃন্দ।
নৈশভোজের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন সমিতির সভাপতি মোহাম্মদ এ কাদির।