ক্যাটেগরিঃ আর্ত মানবতা

North Bengal Foundation USA

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের ইউ.এস.এ. ইনক্ এর অর্থায়নে গত ২৪শে এপ্রিল, ২০১৫ ফাউন্ডেশনের সমাজকল্যান সম্পাদক এ্র্যাডভোকেট সুরাইয়া মনিরা ও উপদেষ্টা মোহাম্মদ এন মন্ডল ফানসুর তত্বাবধানে বগুড়া জেলার গাবতলী উপজেলা এবং সোনাতলা উপজেলায় কম্বল বিতরন করা হয়।
গাবতলী উপজেলার উজগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রথমে গরীব ও দুস্থদের মধ্যে কম্বল বিতরন করা হয়।বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল্লা নেওয়াজ এবং স্থানীয়ে নেতৃবৃন্দের মধ্যে প্রকৌশলী মো: মিজানুর রহমান, মো: মোখলেছুর রহমান, আব্দুর রহমান রনি, শাহাদৎ জামান, আপেল, শাহ আলম রাসেল সহ অনেকে। গ্রামের বৃদ্ধ মহিলা, পুরুষ, অসহায় ব্যক্তিদের মধ্যে এসব কম্বল বিতরন করা হয়।প্রকৌশলী মো: মিজানুর রহমান এবং প্রধান শিক্ষক আল্লা নেওয়াজ কম্বল বিতরনকালে তাঁদের সংক্ষিপ্ত বক্তব্যে আমেরিকা প্রবাসী উত্তরবঙ্গের মানুষদের সমন্বয়ে গঠিত সংগঠন “নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের ইউ.এস.এ. ইনক্” এর উক্তরুপ উদ্যোগের প্রসংসা করেন।এছাড়া্ও ফাউন্ডেশনের যে কোন উদ্যোগকে সহায়তা করবেন বলে আশা প্রকাশ করেন।

উক্ত তারিখেই সোনাতলা উপজেলার কামার পাড়ায় স্থানী গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করা হয়। সেখানে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইদ্রিস আলী, সাখা্ওয়াৎ হোসেন।
উক্ত কর্মকান্ডে সার্বিকভাবে সহায়তা করেন কাজী সাব্বির, তাজমিলুর রহমান রিয়াজ, সাইফুল ইসলাম।