ক্যাটেগরিঃ স্বাস্থ্য

 

”কিশোরী নেটওয়ার্ক গড়ি-সামাজিক আন্দোলন করি” এই শ্লোগানকে সামনে রেখে স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন দেশব্যাপি স্বর্ণ কিশোরী নির্বাচন করে চলছে।নিরাপদ মাতৃত্বে কিশোরীদের সচেতন করে তোলাই এর মূল লক্ষ্য। বাংলাদেশের ২ কোটি কিশোরীকে এর আ্ওতায় আনার লক্ষ্যে ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে, তাদের সহযোগীতায় আছে বাংলাদেশের জনপ্রিয় টিভি ’চ্যানেল আই’।

Shorno Kishoree Tajrian

 

স্বর্ণ কিশোরী নির্বাচনের অংশ হিসেবে বগুড়ায় অনুষ্ঠিত হয়ে গেলো বগুড়া জেলার স্বর্ণ কিশোরী নির্বাচন। বগুড়া জেলার স্বর্ণকিশোরী হিসেবে নির্বাচিত হয়েছে বগুড়া সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের 8ম শ্রেনীর মেধাবী ছাত্রী ’আইনান তাজরিয়ান’। বগুড়ার স্বর্ণ কিশোরী হিসেবে নির্বাচিত আইনান তাজরিয়ান কে সনদ প্রদান করেন স্বর্ণ কিশোরী নেট্ওর্ক ফাউন্ডেশনের ফারজানা ব্রাউনিয়া এবং সংসদ সদস্য জনাব আব্দুল মান্নান।

পরবর্তিতে সমস্ত দেশের নির্বাচিতদের নিয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে ঢাকায়। তারই অংশ হিসেবে প্রত্যেক নির্বাচিত স্বর্ণ কিশোরীকে কমপক্ষে ২৫০০ কিশোরীদের সাথে স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে কথা বলতে হবে।বগুড়ার নির্বাচিত স্বর্ণ কিশোরী আইনান তাজরিয়ান ইতিমধ্যে বগুড়ার প্রায় ৪ হাজার কিশোরীদের সাথে কথা বলেছে স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে।

অসাধারন মেধাবী আইনান তাজরিয়ান পরবর্তী প্রতিযোগীতার জন্য সকলের দো্ওয়া প্রার্থী।