ক্যাটেগরিঃ খেলাধূলা

 

পাগলে কি না বলে..!! সরফরাজের মতে,ষড়যন্ত্র! বাংলাদেশের কাছে ইচ্ছে করে হেরেছে ভারত! পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফি থেকে ছিটকে দিতে বিরাট ষড়যন্ত্র হচ্ছে বাংলাদেশ-ভারত সিরিজে! চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশকে সুযোগ দিতে ইচ্ছে করে ম্যাচ ছেড়ে দিয়েছে ভারত! “বলদে চেনে ইছা মাছ, কদু আর আনাছ !!” এ কী বললেন সরফরাজ নেওয়াজ! তাহলে মুস্তাফিজুর রহমানের হিরোন্ময় অভিষেক, তাসকিন আহমেদের দারুণ বোলিং, সৌম্য সরকারের চোখজুড়োনো ইনিংস, নিউজিল্যান্ডকে বাংলাওয়াশ , পাকিস্তানকে বাংলাওয়াশ—সব মিথ্যে? হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ! ‘এটা ২০০৪ নয়, ২০১৫!’ পাকিস্তান – ভারত খেলায় যে উত্তেজনা ছিল সেটা এখন বাংলাদেশ – ভারতের খেলায় । বিস্ফোরক মন্তব্য পাওয়ার আশায় পাকিস্তানি সাংবাদিকেরাও যেন তাঁকেই খুঁজে পেতে বের করেন।সরফরাজ নেওয়াজকে মেন্টাল হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করা উচিত হবে| সরফরাজ নেওয়াজ ভুলেই গেছে, বস মাশরাফি নিজেই মাঠের মাঝখানে আছেন! আমাদের বস কি পাতানো ম্যাচ খেলবে? আসলে ওদের কাছে বাংলাদেশের কোন উন্নতিই সহ্য হয়না। বাংলাদেশ ইচ্ছা করেই জিতেছে । আরে ভারতীয় দল হারের লজ্বায় রাতের ডিনার পযন্ত না খেয়ে উপোষ নিঘূম রাত কাটিয়েছে। না! পাকিস্তান লজ্জ্বা বিসর্জন দেয় নাই। থাকলে না বিসর্জন দিবে ! বাংলাদেশ এগিয়ে জাবে । সফররাজ, শ্রীনিবাসনরা দুনিয়ার সব ষড়যন্ত খুজতে থাকুক ,ষড়যন্তর খুজা উনাদের কাজ, কারন উনাদের মন সসময়ই সনধিহান, আমাদের টাইগারদের সবচেয়ে বড় অর্জন এই ধারাবাহিকতা|
“অহংকার পতনের মূল”| বাঘের ভয়ে, দুঃচিন্তায় ধোনীর ঘুম আসছেনা! ভাগ্যিস ধোনী বাংলা পড়তে জানেনা। বিশ্বকাপে আম্পায়ারের সাহায্য নিয়ে আমাদের বিরুদ্ধে জয়লাভ করেছ, আজ আমরা তোমাদের শিক্ষা দিয়ে যাচ্ছি। “ধর্মের কল বাতাসে নড়ে”…!!!
কাকতালীয়: প্রথম ওয়ানডেতে মুস্তাফিজুর যে পাঁচটা উইকেট পেলেন সবগুলোর নামের প্রথম অক্ষর “র”!! রোহিত,রাহানে,রায়না,রবিন্দ্র_জাদেজা,রবিচন্দ্র_অশ্বিণ!!