ক্যাটেগরিঃ গণমাধ্যম

 

দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি এম কে জসীম উদ্দীনকে সভাপতি এবং এশিয়ান এইজ ও বাংলাদেশের খবরের প্রতিনিধি খান জাহান আলী চৈাধুরীকে সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা প্রেস ক্লাবের ২০১৮-২০ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে নির্বাচন উপকমিটির মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য পদগুলোতে রয়েছেন- সহ সভাপতি পদে দৈনিক কালের খবরের অধ্যাপক বশিরুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক দিন প্রতিদিনের জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক খবরপত্রের মনির হোসেন, অর্থ ও দপ্তর সম্পাদক পদে দৈনিক ডেসটিনির খাইরুল ইসলাম, সাহিত্য-সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক পদে দৈনিক বিজনেস ফাইলের হেদায়েত উল্লাহ, আপ্যায়ন ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সময়ের আক্তারুজ্জমান এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে দৈনিক গণমানুষের আওয়াজের সোহেল মিয়া।

কমিটির সদস্য হিসেবে এই সেশনে থাকবেন- দৈনিক আমাদের সময়ের সঞ্জয় সাহা এবং দৈনিক মাতৃছায়ার রেজাউল করিম বাবুল। এছাড়া সাধারণ পরিষদের সদস্য হয়েছেন- ইদন খান, জাহাঙ্গীর আলম, শাহজালাল আমীন, রানা কিশোর বনিক, কবির হোসেন, মাসুম মিয়া এবং জাকারিয়া।

মঙ্গলবারের অনুষ্ঠিত তৃতীয় কাউন্সিল অধিবেশনে বিদায়ী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনে সম্মতি দেন ক্লাবের ১৮ সদস্যের সকলে। এরপর গঠনতন্ত্র অনুযায়ী তিন সদস্যের একটি নির্বাচন উপকমিটি গঠন করেন তারা। এরা হলেন- নির্বাচন উপকমিটির আহবায়ক সঞ্জয় সাহা, সদস্য রেজাউল করিম বাবুল এবং খাইরুল ইসলাম। অধিবেশনে সভাপতিত্ব করেন সঞ্জয় সাহা।

এই অধিবেশনে সভাপতি পদে জসীম উদ্দীন ও বশীরুজ্জামানের এবং সাধারণ সম্পাদক পদে খান জাহান আলী ও জহিরুল ইসলামের নাম প্রস্তাব করা হয়। পরে বশীরুজ্জামান এবং জহিরুল ইসলাম তাদের নাম প্রত্যাহার করলে নির্বাচন উপকমিটি সভাপতি-সম্পাদক সহ অন্যদের নাম ঘোষণা করেন।

অধিবেশনে অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সাংবাদিক পরিষদের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এম আই ফারুক আহম্মেদ এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন প্রমুখ।