ক্যাটেগরিঃ স্বাধিকার চেতনা

মাননীয় প্রধানমন্ত্রী সারা বাংলাদেশের দেশপ্রেমিক জনতার গর্জন কি আপনি শুনতে পান? মানবতা বিরোধী অপরাধে কসাই মোল্লার বিরুদ্ধে ঘোষিত রায়ে আপনি কি সন্তুষ্ট? না আপনি সন্তুষ্ট হতে পারেন না, জাতির জনকের কন্যা এমন রায়ে সন্তুষ্ট হতে পারে না ! এ জাতির জন্য আপনি হারিয়েছেন পুরো পরিবার, আপনার সাথে আমরাও হারিয়েছি বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুকে। পরিবার হারানোর যন্ত্রনা আপনি যেমন প্রতিটি মুহূর্ত অনুভব করেন, ঠিক তেমনি অনুভব করেন সেই সব পরিবারের সদস্যরা যারা তাদের আপনজনকে হারিয়েছেন এই নর ঘাতক কসাই মোল্লার কারণে। আপনজন হারানো সেই সব শহীদ পরিবারের সদস্যদের আত্মার ক্রন্দন আপনি কি শুনতে পান না ? দু’চোখ বুজে বাতাসে কান পাতুন, অনুভব করুন তাদের প্রাণের আকুতি !

আজ সারা বাংলাদেশ আবার গর্জে উঠেছে রাজাকারদের বিরুদ্ধে, আপনার ভয় কিসে! একটি খুনের জন্য ফাঁসির আদেশ হতে পারলে ঠান্ডা মাথায় গণহত্যার দায়ে কেন ফাঁসি হবে না ? এই রায় জাতি মনে না, আমরা নিবেদিত প্রাণ বঙ্গবন্ধুর সৈনিক, যারা আপনাকে আমৃত্যু ছায়া দিয়ে রাখবো, তারা এই রায় মনি না। অবিলম্বে এই রায়ের বিরুদ্ধে আপিলের ব্যবস্থা করুন, রায় পরিবর্তন করুন।

গত নির্বাচনে আপনি কাদের ভোটে প্রধানমন্ত্রী হয়েছেন? শুধু আওয়ামী লীগের কর্মীদের ভোটে নয়! সমগ্র দেশপ্রেমিক জনতা আপনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী পদে আসীন করেছিল, আপনি তাদের ওয়াদা করেছিলেন বাংলার পবিত্র মাটিকে নরঘাতক রাজাকার মুক্ত করবেন। আপনি আজ তাদের হতাশ করতে পারেন না। মানবতার শত্রুদের জন্য কোন মানবতা নয়, আপনি সঠিক বিচারের ব্যবস্থা করুন। শহীদ পরিবারের ঋণ শোধ করুন, এ ঋণের বোঝা অনেক ভারি, দেশ প্রেমিক জনতাকে ভার মুক্ত করুন। সমগ্র দেশপ্রেমিক জনতা রাজপথে নেমে ঐসব কুলাঙ্গারদের প্রতিহত করবে যারা বিচারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আপনি শুধু বঙ্গবন্ধুর কন্যা হয়ে একবার ডাক দিন। যে জাতি বঙ্গবন্ধুর ডাকে লাঠি হাতে পাকিস্তানীদের উপর ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করেছেন, সে জাতি আপনার ডাকে লাঠি হাতে রাজপথ থেকে ওই সব পাকিস্তানী প্রেতাত্মাদের বিতাড়িত করার জন্য প্রস্তুত। আপনি জনতার কাতারে নেমে আসুন, জনতার দাবি আদায় করুন। বিজয়ী আপনি হবেনই। একবার বাতাসে কান পাতুন- জনতার গর্জন কি শুনতে পান না?

কসাই মোল্লা সহ সকল যুদ্ধাপরাধীদের ফাঁসি চাই ।

ছবি: বিডিনিউজ২৪.কম