ক্যাটেগরিঃ আর্ত মানবতা

কিছু দিন আগে পত্রিকায় দেখলাম ২ মাসের এক মৃত মায়ের শরীর থেকে বের করে আনল ডাক্তাররা এক জীবন্ত শিশুকে !!!!! অবাক কান্ড এটা ও কী সম্ভব যে মৃত শরীর থেকে জীবিত সন্তান বের হয়? জি সম্ভব সেটা ও করে দেখাল আরব আমিরাতের ডাক্তার রা । আপনি টাকা দিয়ে সাহায্য করতে হবে এমন কোন কথা নাই । যদি আপনার সামর্থ থাকে টাকা দিয়ে সহযোগীতার হাত বাড়াতে পারেন,,,,নতুবা আপনার উপদেশ অথবা আপনার দোয়ায় হয়ত এই শিশুটির জীবন রক্ষা হতে পারে। সৃষ্টির সেরা জীব মানুষ আর এই সেরা জীবরা ই পৃথিবীতে যত অসম্ভব কাজ আছে সব সম্ভব করতাছে। প্রত্যেকে যদি প্রত্যেক এর অবস্থান থেকে একটু সহযোগীতা করি এবং মহান আল্লাহর কুদরতের হাত বাড়িয়ে দেন অবশ্যই তানহা নতুন করে বাচার স্বপ্ন দেখবে।
নিচের কথাগুলো তানহার ফুপু এরঃ

তানহা আমার ভাই এর মেয়ে।ওর বয়েস ৪ বছর।ও আমাকে বপ্পু মা ডাকে।আমার মেয়ে নেই।দুই ছেলের মা আমি।মেয়ে না থাকার কারনে কিনা জানি না তানহা আমার জান।অসম্ভব মিষ্টি একটা মেয়ে।।তার চেয়ে ও বেশি মিষ্টি ওর কথা.।আধো আধো বোলে ও ছড়া গান করে,মা এর ওরনা পেচিয়ে শাড়ী পড়ে নাচে..।ওর যত আব্দার সব আমার কাছে।১০ মাস আগে একদিন ও আবদার ধরল বেড়াতে নিয়ে যাও।।আমি সবাই কে নিয়ে বসুন্ধরা সিটিতে তে প্লে’ জোন এ গেলাম।বাচ্চারা ছোটাছুটি করে খেললো আর আমি ছবি তুলতে থা্কলাম।বাসায় ফেরার পথে খুব বৃষ্টি হচ্ছিলো।।তানহা জিদ ধরল বৃষ্টিতে হাত ভিজাবে.।সেদিন ই যে ছিল তানহার জীবন এ শেষ প্রান খুলে খেলা তাতো বুঝতে পারিনি!বিধাতার লিলা খেলা।ঐ রাতে বাসায় ফিরে তানহার জ্বর এলো।৭/৮ দিন পার হবার পর ও জ্বর ভাল হোল না মেয়ের।ব্লাড টেস্ট করালাম।।রিপোরট পেয়ে আঁতকে উঠল সবাই.।আবার টেস্ট করালাম.।আবার..। ব্লাড ক্যান্সার.।আমি চিৎকার করে কাদঁতে থাকলাম ।কিছুতেই বিশ্বাস করতে পারছিলামনা আমার জান,আমার মনির ক্যান্সার..।মনে হচ্ছিল এটা কোন স্বপ্ন একটু পরেই ঘুম ভেঙ্গে দেখব সব ..!কিন্তু তা হোলনা।নিষ্ঠুর এক সত্যি এসে দাড়িয়ে গেল অনড়।

পিজি তে চাইল্ড ক্যান্সার ইউনিট এ ভতি করলাম ,ডাক্তার বলল ভাল হবার চান্স ৮০%, অনেক খরচ.।

আজ ১০ মাস তানহার চিকীৎসা চলছে.।একের পর এক মৃত্যু কে পাশ কাটিয়ে আমার তানহা এখনও বেঁচে আছে।ওর চিকীৎসা করতে গিয়ে চাকুরি জীবন এর সবটুকু সঞ্চয় শেষ করেছি.।শুধু চাই বেঁচে থাকুক আমার তানহা যার মুখটির আদল আমার হারিয়ে ফেলা মায়ের। ভাবতে পারিনা আমার তানহা নেই..!

আসুন নিন্মের এই ঠিকানায় আপনাদের আর্থিক সাহায্য সরাসরি পাঠিয়ে দিন।
NAHID JABED
SB A/C NO-004412100056997 (online bank)
United Commercial Bank Limited (UCBL)
Karwanbazar Branch।।
11, Kawran Bazar , Titas Gas Bhaban Kawran Bazar, Dhaka
Phone : +88-02-8115757, 9141572
Mobile : 01711-883738
Fax : +88-02- 9140581
E-Mail :
SWIFT : UCBLBDDHKBZ

Syeda Atia Bilkis ,
flat 1/1202,
Estern tower,
20 New Eskaton
Dhaka.
Bangladesh
cell no 01195408496
সবাইকে ধন্যবাদ। ।।

স্বপ্ন দেখবো বলে দুহাত পেতেছি: ফেসবুক গ্রুপ