ক্যাটেগরিঃ স্যাটায়ার

তেল বিভিন্ন শস্য দানা ও অন্যান্য বস্তু হতে পাওয়া যায়, কিন্তু আজ আলোচনায় এক বিশেষ ধরণের তেল যা দেখা যায় না তবে শোনা যায়, কার্যকারিতায় অনন্য। বর্ণনা কারিগন এক প্রকার তেল বিশারদ। সাবেক, বর্তমান, ছাত্র সবার কাছে জনপ্রিয় এই তেল।

এই তেলের উপকারিতায় ছাত্র-ছাত্রীরা বিশেষ উপকার পান, শিক্ষক গন এই তেল পেলে ছাত্র-ছাত্রীরা হয়ে যান অতীব গুরুত্বপূর্ণ। রাজনীতিতে উক্ত তেলের ব্যাবহারে অনন্য উপকারিতা লাভ করা যায়। তবে এ ক্ষেত্রে “এ প্লাস” গ্রেডের তেল বিশারদ গন সফলতা পান আর বাকিরা উক্ত গ্রেডের তেল বিশারদ হতে প্রতিযোগিতা করেন, তাতে নিজের পকেটের উপকারিতা বাড়ে তাতে সন্দেহ নেই। নেতা-নেত্রীগন এই তেলে ভাজা হলে তারা তাদের উপযুক্ত মো-সাহেব    হিসাবে নিযুক্ত হন তবে তারা জনগণের কতটুকু উপকারে আসেন তা জানার বাইরে।

বাংলাদেশে বর্তমানে জ্বালানী তেলের দাম সহনীয় তবে এই অদেখা তেল ভোজ্য এবং জ্বালানী রুপান্তরিত হলে আমাদের উপকারি হত। সমাজে সব জায়গায় এই তেলের ব্যাবহারে অনেকে হন বিরক্ত, আবার অনেকের আনন্দ মুচকি হাসিতে প্রকাশ যা তেল বিশারদের জন্য অনন্য অর্জন।

এই তেলের এক অপূর্ব শক্তি। অফিসের বসের কাছ থেকে প্রমোশন, ততবির সহ সকল কাজে এর অনন্য ব্যাবহার। আপনি কি কাজের যোগ্য বা অযোগ্য তাতে কি আপনার তেল আপনাকে উপযুক্ত করার কাজে এক অনন্য মাধ্যম। রাজনীতিতে আপনার উন্নতির জন্য তেলে অতিরিক্ত ব্যাবহারে ক্ষতি নেই, ব্লাড প্রেসার, হৃদ রোগ তার কোন ভয় নেই।

এই তেল ব্যবহারে কোন ভয় নেই, যা বাজারে কিনতে হয় না, ব্যাবহারে চাই উপযুক্ত দক্ষতা, আসুন পরীক্ষা করুন আপনি নিজে কতটা তেল ব্যবহারে উপযুক্ত। আবার অদৃশ্য তেলের ব্যাপক ব্যবহার কি আমাদের উপকার করে না অপকারী ব্যাবহারকারী হিসাবে আপনি যাচাই করুন।