ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 
দুর্ঘটনা

 

সাম্প্রতিক সময়ে এক সপ্তাহের ব্যবধানে ফায়ার সার্ভিস ও পাবলিক পরিবহনে পেট্রোল বোমা এবং মুরগির গাড়িতে আগুন ধরিয়ে দেয়ায় স্বাভাবিক সড়ক দুর্ঘটনাও এখন আতংকের বিষয় হয়ে দেখা দিয়েছে ।সম্প্রতি ভোররাতে ময়মনসিংহ- উত্তরবঙ্গ সড়কের ময়মনসিংহের মুক্তাগাছা শহরের কৃষিব্যাংক সংলগ্ন স্থানে একটি ট্রাক দুর্ঘটনা কবলিত হয় । এই ট্রাকের চালক অথবা বিপরীত দিক থেকে আসা গাড়ির চালকের গাফিলতি অথবা অসতর্কতার কারণে ঘটে এই দুর্ঘটনা ।
সরেজমিনে দেখা যায়, ট্রাকটি সড়কের পাশে একটি টেলিফোন লাইনের খুঁটিতে ধাক্কা খায় এতে পাশের কিছু দোকান ক্ষতিগ্রস্থ হয় । ট্রাকটিও দুমড়ে – মুচড়ে উল্টে পড়ে ।
ঘটনায় ট্রাকের চালক ও হেলপার সামান্য আঘাতপ্রাপ্ত হয় । এরপর তাদেরকে প্রাথমিক চিকিৎসায় নিয়ে যাওয়া হয় বলে এলাকাবাসী জানান।

ঘটনাস্থলে চালক হেলপারের অবর্তমানে মানুষের আলোচনা ভিন্ন । তারা বলাবলি করছেন এটা নিশ্চয়ই নাশকতাকারীদের কারণে হয়েছে ।

দুর্ঘটনার বিষয়টি মুক্তাগাছায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে । যা টক অব টাউনে পরিণত হয় । অধিকাংশ লোকজনই বলাবলি করেন, এই ট্রাকটির চালককে নাশকতাকারীরা ধাওয়া দেয়ায় এঘটনা ঘটেছে । প্রত্যক্ষদর্শীদের চোখে মুখে আতংক লক্ষ্য করা যায় ।

সড়ক দুর্ঘটনা আমাদের কারও কাম্য নয় । তারপরও আমাদের দেশে এটি ঘটে । যা একটি স্বাভাবিক বিষয় । কিন্তু সাম্প্রতিককালে ঘটে চলা স্বাভাবিক দুর্ঘটনাও এখন অস্বাভাবিক আতংকের বিষয় হয়ে দাঁড়িয়েছে ।