ক্যাটেগরিঃ স্বাধিকার চেতনা

71

ময়মনসিংহের মুক্তাগাছায় মুক্তিযুদ্ধভিত্তিক ফটো ও চলচিত্র প্রদর্শনী প্রশ্নোত্তর এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে । আজ শনিবার বেলা ১১ টায় স্থানীয় নবারুণ বিদ্যানিকেতন প্রাঙ্গণে অনুষ্ঠানের উদ্বোধন করা হয় ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ময়মনসিংহ জেলা ও মুক্তাগাছা উপজেলা কমান্ড এর আয়োজনে এবং ময়মনসিংহ জেলা প্রশাসনের সহযোগীতায় অনুষ্ঠানের উদ্বোধন করেন ,মুক্তাগাছার এমপি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালাহ্ উদ্দিন আহমেদ মুক্তি ।

মুক্তিযোদ্ধা সংসদ মুক্তাগাছা উপজেলা কমান্ডার আবুল কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী , প্রধান আলোচক মুক্তিযোদ্ধা সংসদ ময়মনসিংহ জেলা ইউনিট কমান্ডার মো: আনোয়ার হোসেন । আলোচক , মুক্তিযুদ্ধের সংগঠক , সাবেক গণপরিষদ সদস্য ভাষা সৈনিক খোন্দকার আব্দুল মালেক শহীদুল্লাহ।

অনুষ্ঠান উদ্বোধনের আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় । ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ,উপরোল্লিখিতরা ছাড়াও মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জহুরা, পৌরসভার মেয়র আব্দুল হাই আকন্দ, উপজেলা আওয়ামীলীগ এর পক্ষে আ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ , আজিজুল হক ইদু, আমরা মুক্তিযুদ্ধের সন্তান এর মোয়াজ্জেম হোসেন, চেতনা ৭১ এর আ: জলিল , ফারুক হোসেন , হৃদয়ে বঙ্গবন্ধু এর এরশাদুল রহমান প্রমুখ ।

mp,dc