ক্যাটেগরিঃ স্বাস্থ্য

হ্যানিম্যান

আজ বৃহস্পতিবার ময়মনসিংহে হ্যানিম্যানের ২৬০তম জন্ম বার্ষিকী ও হোমিওপ্যাথি দিবস পালিত হয়েছে । ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর উদ্যোগে হোমিওপ্যাথির জনক ডা: স্যামুয়েল হ্যানিম্যান এর জন্মদিন ও হোমিওপ্যাথি দিবসের র‌্যালী অনুষ্ঠিত হয় ।

কলেজ প্রাঙ্গন থেকে র‌্যালীটি শুরু হয়ে শহর প্রদক্ষিন শেষে কলেজ প্রাঙ্গনে এসে র‌্যালীটি সমাপ্ত হয়।

ময়মনসিংহ পৌরসভার মেয়র ও দি ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি মো: ইকরামুল হক টিটু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে র‌্যালীর উদ্ধোধন করেন।

স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ ও বাংলাদেশ ডি.এইচ.এম.এস.ডক্টর এসাসিয়েশন এর সহায়তায় র‌্যালীতে ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর মো: শরাফ উদ্দিন শরাফ, ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ ডা: মাফরুহা পারভীন, ম্যানেজিং কমিটির সদস্য দেলোয়ার হোসেন তালুকদার শাহানশাহ, ডা: মো: আনোয়ারুল হক, উৎসব উদযাপন কমিটির সদস্য ডা: মাবিয়া ইয়াসমিন, ডা: মো: ইব্রাহিম খলিল, ডা: মো: রফিকুল ইসলাম, স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ এর মহাসচিব ডা: বিকাশ চন্দ্র দে, বাংলাদেশ ডি.এইচ.এম.এস.ডক্টর এসাসিয়েশন এর সভাপতি ডা: পি.কে. রাউত রঞ্জন, ব্যবস্থাপনা ও আপ্যায়ন কমিটির সদস্য ডা: মোর্শেদা ইয়াসমিন, ডা: আবু জাফর মো: হুমায়ুন কবীর, ডা: আবুল হোসাইন, ডা: ভবতোষ চন্দ্র কর্মকার, ডা: আনোয়ার হোসেন, সাবেক শিক্ষক ডা: নরেশ মন্ডল, শিক্ষক ডা: মারফত আলী, ডা: মাজেদুল আলম তালুকদার, প্রশাসনিক কর্মকর্তা মো: হাতেম আলী সহ ডাক্তার, নার্স, ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।