ক্যাটেগরিঃ খেলাধূলা

 

muktagacha(mymensingh) ha du du
ময়মনসিংহে মুক্তাগাছায় হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়েছে । মরহুম আব্দুল হামিদ নায়েব ও মরহুম আব্দুল জব্বার মেম্বার স্মরণে মুক্তাগাছা তারাটি পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন তারাটি পূর্বপাড়া উইনার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে পাড়টঙ্গী একাদশ বনাম ডৌয়াখোলা তরকিত স্টীল একাদশ এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় গত শনিবার বিকালে ।

খেলা শুরু হওয়ার পর পর পাড়টঙ্গী একাদশ এর খেলোয়াড়রা আকর্ষনীয় খেলা উপহার দিয়ে নির্ধারিত সময়ের মধ্যে ২-০ গোলে ডৌয়াখোলা তরকিত স্টীল একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

চ্যাম্পিয়ন দলকে বিরাট আকারের একটি ষাড় গরু ও রানার্স আপ দল কে একটি ছাগল উপহার দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মুক্তাগাছা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সচেতন নাগরিক পরিষদের আহবায়ক এবিএম জহিরুল হক (জহির)।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যে প্রধান অতিথি বলেন গ্রাম বাংলার হারিয়ে যাওয়া হা-ডু-ডু খেলাটিকে ফিরিয়ে আনার লক্ষ্যে এই আয়োজন। ভবিষ্যতে এ খেলা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

খেলা শুরু হওয়ার পূর্বে খেলোয়ারদের সাথে পরিচিত হন ৩নং তারাটি ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আজগর আলী মেম্বার ।এসময় এলাকার অনেক গণ্যমাণ্য ব্যক্তিবর্গ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

পরিশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

উল্লেখ্য, ১৬টি দল নিয়ে ৫ই জানুয়ারী থেকে এই টুর্নামেন্ট শুরু হয়।

খেলা পরিচালনা করেন সুলতানা আহম্মদ ও আজাহারুল ইসলাম।ধারা ভাষ্যকার ছিলেন মোঃ শহিদুল্লাহ্।
ছবি ক্যাপশণ , মুক্তাগাছা (ময়মনসিংহ) : হা- ডু-ডু খেলা ।