ক্যাটেগরিঃ ক্যাম্পাস

ময়মনসিংহে
ময়মনসিংহের মুক্তাগাছায় এক পাষন্ড শিক্ষকের বেধড়ক প্রহারে সজ্ঞাহীন ছাত্রী এখন হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার গাবতলী উচ্চ বিদ্যালয় মাঠে।

এলাকাবাসী ও ভূক্তভোগী শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার গাবতলী স্কুল মাঠে দুপুর একটার দিকে পিটির ক্লাস চলছিল । ঐস্কুলের শিক্ষক আনোয়ার হোসেন হঠাৎ উত্তেজিত হয়ে ৯ম শ্রেণীর ছাত্রী মাঠে অংশগ্রহণকারী শিক্ষার্থী বিথি আক্তারকে (১৪) বেধরক বেত্রাঘাত ও কিল-ঘুষি দিয়ে আহত করেন । স্থানীয় ব্যবসায়ী হালিদা গ্রামের বাসিন্দা সিদ্দিকুর রহমানের মেয়ে বিথী মুমুর্ষ হয়ে বাড়িতে চলে আসেন । এরপর সজ্ঞাহীন হয়ে পড়েন ।

বিথির মা শিল্পী আক্তার জানান, তার ছোট মেয়ে একই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ইতি বলে যে, আমি তখন স্কাসে ছিলাম । দূর থেকে দেখেছি আপুকে আনোয়ার স্যার পেটাচ্ছে । ঘটনা শুনে দুপুর আড়াইটার দিকে বিথীকে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি ।

মুক্তাগাছা হাসপাতালের চিকিৎসক ডাক্তার মাসুদ জানান, রোগীনীর হাত- পায়ে বেত্রাঘাতের চিহ্ন রয়েছে । তাকে নিবীড় তত্ত্বাবধানে রাখা হয়েছে । জ্ঞান ফেরানোর চেষ্টা চলছে । তার অবস্থা শংকামুক্ত নয়।