ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন । শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে ময়মনসিংহ- জামালপুর সড়কের মুক্তাগাছার কুড়িপাড়া এলাকায় ঘটনাটি ঘটে । নিহতরা হলেন,শিক্ষক দম্পতি মামুনুর রশিদ (৫০) মোছাম্মদ মুক্তা বেগম (৩৮) এবং অপরজন খায়রুল ইসলাম বাচ্চু (৪০) । আহতরা হলেন, ওমর ফারুক চালক, নাজমুল হক ও মোবারক।

muktagacha(mymensingh)3 killed, 3 injured in road accident

ছবি: থানায় আনা বাবা মার লাশ দেখে বাকরুদ্ধ ভাই বোন

স্থানীয়রা এবং পুলিশ জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটো রিকশাকে বিপরিত দিক থেকে আসা বিদ্যুতের খুটি টানা একটি গাড়ি ধাক্কা দিলে অটো রিকশার যাত্রীগণ আহত নিহতের শিকার হন ।

সড়ক দুর্ঘটনায় নিহত বাবা মার লাশ দেখতে এসে বাকরুদ্ধ হয়ে পড়েছেন ভাই বোন । জামালপুর শহরে বসবাসকারী শিক্ষক দম্পতি ময়মনসিংহ শহরে বসবাসকারী ছেলেকে দেখতে এবং পড়ালেখার খোজ খবর নিতে ময়মনসিংহ শহরে আসার পথে মুক্তাগাছার কুড়িপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন ।

সড়ক দুর্ঘটনায় নিহত ৩জন হলেন, শিক্ষক দম্পতি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার পলাশিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ (৫০) এবং তার স্ত্রী জহিরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মোছাম্মদ মুক্তা বেগম (৩৮) এবং মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা জামালপুর শহরে অবস্থিত সেথুলি রেস্টুরেন্ট কর্মরত খায়রুল ইসলাম বাচ্চু (৪০) ।

আহতরা হলেন, অটোরিকশার চালক জামালপুর সদরের কুচধরার ওমর ফারুক চালক, গোপালপুরের নাজমুল হক ও নান্দিনার মোবারক।

সড়ক দুর্ঘটনায় শিক্ষক দম্পতি বাবা মা নিহত হওয়ার খবর পেয়ে মুক্তাগাছা থানা কার্যালয়ে লাশ দেখে বাকরুদ্ধ হয়ে পড়েছেন ছেলে মাহফুজুর রহমান প্রিন্স এবং মেয়ে প্রিয়াংকা ।

শিক্ষক দম্পতির পারিবারিক সূত্র জানায়, মাহফুজুর রহমান প্রিন্স এবার ময়মনসিংহ শহরের সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে এইচএসসি পাশ করে মেডিকেল কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন ।তিনি পড়ালেখার কারণে ময়মনসিংহ শহরে বসবাস করছিলেন । আর তার ছোট বোন জামালপুরের আশিক মাহমুদ কলেজের এইসএসসি পড়ুয়া ছাত্রী ।

বাবা মাকে হারিয়ে তারা এখন পাগল প্রায়। মুক্তাগাছা থানা কার্যালয়ে অবস্থানরত ভাই বোনের কান্নায় ভেঙ্গে পড়ছেন। বারবার মূর্ছা যাচ্ছেন তারা।

ঘটনাস্থল পরিদর্শন শেষে মুক্তাগাছা থানায় অবস্থানরত উপ পরিদর্শক (এসআই) ওয়াজেদ আলী জানান, এলাকাবাসীর মুখে শুনেছেন, সিএনজি চালিত অটো রিকশাকে বিদ্যুতের খুঁটি ভর্তি একটি গাড়ি ধাক্কা দেয়। সিএনজিটি পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যান । এসময় অপর ৩ জন যাত্রী আহত হয়েছেন । আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো: ফজলুর করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইউডি মামলা হয়েছে।