ক্যাটেগরিঃ প্রশাসনিক

 

শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও ঐতিহ্যের সূতিকাগার ময়মনসিংহ জেলাকে ব্র্যান্ডিং এর জন্য লোগো ও থিম আহবান করেছে জেলা প্রশাসক। চূড়ান্তভাবে নির্বাচিত লোগো ও থিম প্রদানকারী ব্যক্তিকে সম্মাননা (নগদ অর্থ ও সনদ) প্রদান করা হবে বলেও সূত্র জানিয়েছে ।

ময়মনসিংহ মো: খলিলুর রহমান জানান, বিশ্ববাসীর নিকট ময়মনসিংহকে পর্যটন ও অর্থনৈতিক সমৃদ্ধ অঞ্চল হিসেবে পরিচিত ও আকর্ষনীয়ভাবে উপস্থাপনের লক্ষ্যে জেলা প্রশাসন, ময়মনসিংহ কর্তৃক ”ময়মনসিংহ জেলাকে ব্র্যান্ডিং’ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি সমৃদ্ধ প্রাচীন এই জেলাকে ব্র্যান্ডিং এর জন্য একটি লোগো এবং থিম-শ্লোগান তৈরী করা হবে।

ময়মনসিংহের নদ-নদী, কবি- সাহিত্যিক, আর্ট, ইতিহাস, ঐতিহ্য, জাতীয় প্রেরণা- চেতনা, পালা- পার্বন, সংস্কৃতি, দর্শনীয় স্থান লোগো ও থিম নির্বাচনের ক্ষেত্রে অগ্রাধিকার হিসেবে বিবেচিত পাবে। বিশ্ববাসীর কাছে এই ময়মনসিংহকে গ্রহণযোগ্য ও আকর্ষণীয়ভাবে উপস্থাপন করতে, ময়মনসিংহ জেলার জন্য একটি সুন্দর লোগো ও থিম তৈরীর উন্মুক্ত প্রতিযোগিতা আহবান করা হয়েছে।

লোগো ও থিম আগামী ১০ নভেম্বর, ২০১৬ বিকাল ৫টার মধ্যে (হার্ড কপি- সফট কপি)দাখিলের জন্য অনুরোধ করা হয়েছে। যে কোন প্রয়োজনে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুল লতিফ, ময়মনসিংহ এর সাথে (dcmymensingh@mopa.gov.bd, adcictmymensingh@gmail.com ০১৭৩৩৩৭৩৩০১, ০১৭৩৩৩৭৩৩০৪) যোগাযোগ করার জন্য আনুরোধ জানানো হয়েছে ।