ক্যাটেগরিঃ খেলাধূলা

পাকিস্তানিদের বিরুদ্ধে আমি আরেকটা যুদ্ধ করতে চাই। আমাদের গর্ব মুক্তিযুদ্ধারা ১৯৭১ সালে যুদ্ধ করে আমাদের দেশ উপহার দিয়েছেন। আমরা বর্তমান প্রজন্ম যুদ্ধ করে সেই দেশকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করব।

শুনলাম কিছু দিনের মধ্যে নাকি পাকিস্তানের সাথে আমাদের সিরিজ আছে। কী দরকার এই দালালদের সাথে ক্রিকেট খেলার? দরকার প্রয়োজনে বারমুডার সাথে খেলা হোক। পাকিস্তানিদের সাথে ক্রিকেট বা কোন সম্পর্কই রাখার কোন যৌক্তিকতা খুঁজে পাচ্ছি না।

ইন্ডিয়ার দালাল আইসিসি। আজকের কোয়ার্টার ফাইনালের ম্যাচে আইসিসি দালালি ঠিক মত করেছে।  দায়িত্ব ঠিক ঠিক ভাবে পালন করেছে। এ জন্য অভিবাদন জানাচ্ছি!

আমার লাল সবুজের বাংলাদেশের নেতৃত্ব এমন এক নির্ভিক-সত্যিকার দেশ প্রেমিক দিয়েছেন যিনি নিজের পরিবার ও জীবনের মায়া ত্যাগ করে এই বিশ্বকাপ খেলেছেন। এই মহান মানুষটা থেকে শিক্ষা গ্রহন করুন।

ক্রিকেট খেলা শুরু হয়েছিল ভদ্রতা ও শান্তির বার্তা নিয়ে। আর ইন্ডিয়া এটাকে জুয়ার আখড়া ও নিয়ামক বানিয়েছে। তাদের সেই সামর্থ আছে।

আমার প্রিয় মাশরাফি বাহিনী, তোমরা আমাদের বীর পুরুষ। বীরের মত বিশ্বকাপে নিজেদের উজাড় করে দিয়েছ। আমরা তোমাদের কাছে কৃতজ্ঞ। তোমরা ফিরে আস প্রিয় বাংলাদেশে। আমরা ১৬ কোটি মানুষ তোমাদের জন্য বরণ ঢালা সাজিয়ে রেখেছি।

 

(কিছু অশালীন কথা ব্যবহার করে ফেলেছি। এজন্য আন্তরিক ভাবে দুঃখিত)