উদ্ভাবনের পথে এক্সপায়ার সাইবার আর্মি

মরহুম মাসুদ
Published : 11 May 2012, 05:27 PM
Updated : 11 May 2012, 05:27 PM

'3xp1r3 AK – 47 Mega Deface Gun' নতুন ভার্সন '3xp1r3 AK – 47 v.3.1' ডেভেলপের পর এবার এক্সপায়ার সাইবার আর্মি সম্পূর্ণ নতুন একটি Script Based Tool উদ্ভাবন করতে যাচ্ছে । Script Based এই টুলসটির ধারণা পৃথিবীতে এখন পর্যন্ত উদ্ভাবন হয় নি । মানে এই Upcoming tools টি হবে এক্সপায়ার সাইবার আর্মি দ্বারা উদ্ভাবিত সম্পূর্ণ নতুন এবং অবিশ্বাসও Tool. এমনটিই জানিয়েছেন 3xp1r3 Research & Development Team (3xp1r3 RDT) এর সমন্বয়ক Damage Brain ও Drèámêr NineteenEightysix.

টুলসটি এখন ও পরীক্ষাধীন অবস্থায় আছে, আশা করা যাচ্ছে আগামী দুই মাসের মধ্যে টুলসটির সম্পর্কে তথ্য এবং টুলসটির কার্যপ্রণালীর ভিডিও প্রকাশ করা হবে । এই টুলসটি ডেভেলপ এর কাজে Drèámêr NineteenEightysix এবং Damage Brain নামের দুই জন এডমিন নিয়োজিত আছেন । এবং একারণেই তাঁরা বেশ কিছুদিন থেকে গ্রুপ এ ইনেক্তিভ এবং টুলসটি সম্পূর্ণ রূপে ডেভেলপ করা পর্যন্ত গ্রুপে ইনেক্তিভ থাকতে পারেন ।

উল্লেখ্য, টুলসটি সম্পর্কে প্রাথমিক ভাবে জানা গেছে যে টুলসটি হবে ইথিকাল হ্যাকিং কার্যাবলীর এ পর্যন্ত উদ্ভাবিত সকল টুলস এর মধ্যে সর্বোত্তম এবং যুগান্তকারী । যা ইথিকাল হ্যাকিং এর জগতে নতুন মাত্রা যোগ করবে ।

এই টুলসটি ডেভেলপ এর মাধ্যমেই এক্সপায়ার সাইবার আর্মি বাংলাদেশ তথা বিশ্বব্যাপী ইথিক্যাল হ্যাকিং জগতে নিজেদের স্বতন্ত্র পরিচিতি তুলে ধরবে বলেই আশা করা যাচ্ছে ।

এবার আসুন পরিচিত হয় সাম্প্রতিক সময়ে আমাদের ডেভেলপ করা ধ্বংসাত্মক টুল '3xp1r3 AK – 47 Mega Deface Gun' এর সাথে,

3xp1r3 RDT এর ডেভেলপ করা Mass Deface এর একটি টুল হল '3xp1r3 AK – 47 Mega Deface Gun' যার ভার্সন 2 এর পর এখন ভার্সন 3.1 ব্যাবহার করছে এক্সপায়াররা । এই অসাধারণ টুলসটি টি দিয়ে Windows or Linux or Apache or Light Speed সার্ভার ডিফেস কাজে ব্যবহার করা হয় ।

যে কোন সার্ভার এর শুধু মাত্র একটি সাইট এর Vulnerable হলেই বাকি সাইট গুলো '3xp1r3 AK – 47 Mega Deface Gun' দিয়েই অটোমেটিক ভাবে ডিফেস করা যায় ।

এই টুলসটি দিয়েই ২৩ এপ্রিল ২০১২ রাতে ১৭০০ এবং ২৪ এপ্রিল ২০১২ তে ৪০০ ভারতীয় সাইট এর হোম পেইজ ডিফেস করা হয় ।

টুলসটির স্ক্রিন সট ও ভিডিও দেওয়া হল…

ভিডিওঃ

Join Us:
3xp1r3 – Facebook Page
এবং
3xp1r3 Cyber Group
Courtesy By:Quad-Core Optimized,


3xp1r3 Media & Public Opinion
———————————————————————————
আমাদের ডিফেস পেইজের মাধ্যমে আমাদের সমস্যা তুলে ধরার জন্য ভালো একটা মেসেজ দেয়া প্রয়োজন।
সেক্ষেত্রে আপনি বা আপনারা মেসেজ (English) দিয়ে সহযোগিতা করতে পারেন । আপনারা আমাদের পাবলিক অপিনিয়ন গ্রুপ এ এসে ও এই ব্যাপারে আমাদের সহযোগিতা করতে পারেন ।
আপনাদের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি…