ক্যাটেগরিঃ ব্লগালোচনা

 

ফেসবুক ক্রিয়েটো জুম আলট্রা ফটোবাজ আলোকচিত্র প্রতিযোগিতায় ডিসেম্বরের ১ থেকে ১৫ তারিখের মধ্যে ১২ টি ক্যাটাগরিতে প্রায় ৪০০০ ছবির জমা পড়েছে। বিচারক মণ্ডলীর রায়ে ১৬৪টা ছবি চূড়ান্ত প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছে। এই ১৬৪টা ছবি নিয়ে ২৪ ও ২৫শে ডিসেম্বর দৃক গ্যালারিতে এক প্রদর্শনী হবে। মূল প্রতিযোগিতায় বিচারকের রায় এবং ফেসবুক ভোটে তিনটি ছবি বিজয়ী নির্বাচিত হবে, মোস্ট পপুলার ছবি নির্বাচিত হবে কেবল মাত্র ফেসবুক ভোটে।

ব্লগার জিয়া রায়হান ভাই এর ৪ টি ক্যাটাগরিতে মোট ৭ টি ছবি এবং আমার নিজের দুইটি ক্যাটাগরিতে দুইটি ছবি প্রাথমিক ভাবে নির্বাচিত হয়ে ১৬৪ ছবির তালিকায় স্থান পেয়েছে। হয়তো আরও ব্লগারের ছবি নির্বাচিত হয়েছে, কিন্তু আমার নজরে আসেনি। আজ (শুক্রবার) ২৩ ডিসেম্বর ২০১১ ২৩:৫৯ মিনিট ভোট দেবার শেষ সময়। ব্লগার ভাই/ বোনেরা জিয়া রায়হান ভাইকে এবং আমাকে ভোট দিতে ব্যাপক সাড়া দিয়েছেন। আপনাদের আরও সাড়া চাই, আরও ভোট চাই। আজই সময় শেষ হয়ে যাবে, তাই তাড়াতাড়ি করুন।

ছবি গুলোর লিংক দিলাম, লিংক গুলোয় ক্লিক করলে ভোট দেবার জন্য সরাসরি ছবি দুটো পাওয়া যাবে। ছবির উপরে লাইক বাটন আছে, এই লাইক বাটনে ক্লিক করে ভোট দিতে হবে। যাদের ফেসবুক একাউন্ট আছে কেবল তারাই ভোট দিতে পারবেন। লাইক বাটনে ক্লিক করে ভোট দেওয়া ছাড়াও ইচ্ছা করলে আপনি শেয়ার বাটনে ক্লিক করে আপনার ফেস বুক ওয়ালে ছবিগুলো শেয়ার করতে পারেন এতে আপনার বন্ধুরা সহজে ভোট দিতে পারবে।

জিয়া রায়হান ভাইয়ের ছবির লিংক

ছবির শিরোনাম : মরিচ
ছবির শিরোনাম : দম্পতি
ছবির শিরোনাম : স্বপ্ন বীজ ১
ছবির শিরোনাম : মুষ্টি অন্ন
ছবির শিরোনাম : সৃতি ১
ছবির শিরোনাম : ছুটির ঘণ্টা
ছবির শিরোনাম : দৃষ্টি বিনিময়

আমার ছবির লিংক
Architectural Photography বিভাগের তাজহাট রাজবাড়ি।

Social Life Photography বিভাগের ক্রিকেট বিশ্বকাপ মাস্তি।

সময় শেষ হবার আগে আপনার এবং আপনার বন্ধুদের ভোট চাই, অনেক অনেক ভোট চাই। মনে রাখবেন ভোট দেবার শেষ সময় বাংলাদেশ সময় রাত ১১:৫৯ মিনিট, ২৩ ডিসেম্বর, ২০১১। সময় একেবারেই সীমিত