ক্যাটেগরিঃ ব্লগালোচনা

বরাবর
নিয়ন্ত্রক
বিডি নিউজ ২৪ ব্লগ
জনাব
আসসালামু আলাইকুম। কেউ কখনো কাহারো বাক স্বাধীনতা বন্ধ করে রাখতে পারেনি। যুগে যুগে শাসক গোষ্টী ও তার দোসরা অপ্রাণ চেষ্টা চালিয়েছে যাচ্ছে। কিন্তু কোন কালে কেউ সফল হয়নি এবং হবে না। একমাত্র আল্লাহই পারেন মানুষের বাক স্বাধীনতা স্তব্দ করতে। মানুষের বাক স্বাধীনতা যে অপ্রতিরোধ্য তার প্রমান এক বিংশ শতাব্দীর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া।
আর বর্তমান মিডিয়াগুলো মানুষের মতামতকে প্রধাণ্য দিয়ে যাচেছ এবং মজলুমের কথা সর্বাগ্রে প্রচার করে যাচ্ছে। তাই বলে দিন দিন যতবেশী নতুন মিডিয়া তৈরী হচ্ছে ততবেশী মানুষের জনপ্রিয় হচ্ছে।
কিন্তু এই মিডিয়া যদি কারসাজি করে বা একপেশী আচরন করে তাহলে মানুষ কার কাছে যাবে। মানুষের মনের ভাবটা প্রকাশ করে থাকে মিডিয়ার মাধ্যমে।
আমি জানিনা বিশেষ করে বিডি নিউজ ২৪ এর ব্যাপারে। তবে তাদের মিডিয়ার উদ্দেশ্য কি কোন বিশেষ মহলকে খুশি করার জন্য বা কাহারো ব্লগগুলো ইচ্ছা হয় প্রকাশ করবে বা কাহারো গুলো প্রকাশ করবে না।
এই যদি আপনাদের কারসাজি বা একপেশী আচরন হয় তাহলে তা অতি দূভাগ্য জনক এবং মর্মাহত। যে মিডিয়া জনগনকে হতাশ করবে সেই মিডিয়‍া বেশী দিন চলতে ‍পারবে না। ফলে দেখা যায় তাহারা প্রথিষ্ঠান চালাতে সাহায্যের জন্য কোন বিশেষ মহলের কাছে ধর্না দেয় অথবা বিদেশী সাহায্যের আশা করা করে ।
আমাদের ব্লগগুলোতে যদি আপনাদের আপত্তি থাকে তাহলে আমাদের ইমেইল আপনাদের কাছে আছে। লিখায় কোথায় আপত্তি আছে তা না জানিয়ে ব্লগ প্রকাশ না করা ‍অবশ্যই নিয়ন্ত্রকেরে কারসাজি এবং একপেশী আচরন। কেউ যদি কাহারো বিরুদ্ধে মিথ্যা লিখে তাহলে আইনের আশ্রয় নেওয়ার সুযোগ রয়েছে।
আশা রাখ লিখাগুলো পেন্ডিং রাখবেন না।
দয়া করে যে কোন আপত্তি ইমেইলে জানাতে ভুলবেন না।

ধন্যবাদান্তে
এম,এ, ইসলাম