ক্যাটেগরিঃ ক্যাম্পাস

জাবি’র আ ফ ম কামালউদ্দিন হলের ১ম পুনর্মিলনী ১৩ নভেম্বর।

‘স্মৃতির টানে ফিরছি কামালউদ্দিন’ এই স্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হলের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামি ১৩ নভেম্বর।

 

 

ku pic

 

পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক সহকারী অধ্যাপক ফখরুল ইসলাম বলেন, “প্রতিষ্ঠার পর থেকেই এ হলটি স্বগৌরবে প্রায় ৩০ বছর অতিক্রম করেছে। এ হলের প্রাক্তন ছাত্ররা বর্তমানে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অবস্থান করছেন। এসব প্রাক্তন ছাত্রদের ক্যাম্পাস এবং হলের পুরনো সব স্মৃতি স্মরণ করার সুযোগ দিতেই এ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।”

“দিনব্যাপী এ পুনর্মিলনীতে হলের ৩০টি ব্যাচের প্রায় দুই সহস্রাধিক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন বলে আশা করছি আমরা।”

 

 

ju ku hall pic

 

পুনর্মিলনী অনুষ্ঠানের কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ ওলি বলেন, “অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য  ১৪তম ব্যাচ থেকে ৩৫তম ব্যাচ পর্যন্ত জনপ্রতি ১০০০ টাকা এবং অতিথিদের জন্য ৫০০ টাকা করে, ৩৬তম ব্যাচ থেকে ৩৮তম ব্যাচ পর্যন্ত জনপ্রতি ৫০০ টাকা এবং অতিথিদের জন্য ৩০০ টাকা  করে এবং হলে বর্তমানে অবস্থানকারী ৩৯তম ব্যাচ থেকে ৪৪তম ব্যাচ পর্যন্ত জনপ্রতি ৩০০টাকা এবং অতিথিদের জন্য ২০০ টাকা করে নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে।”

“প্রাক্তন ছাত্ররা নিজ নিজ ব্যাচের প্রতিনিধি অথবা বিকাশের মাধ্যমে পুনর্মিলনীর নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন কার্যক্রম চলবে আগামী ২রা নভেম্বর পর্যন্ত।”

অনুষ্ঠান সম্পর্কিত যেকোন তথ্যের জন্য ০১৭১৯০৪৩৬৮৩ এবং ০১৭২৩৪৫৫৪১৮ নম্বরে যোগাযোগ করা যাবে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এই গ্রুপে (facebook.com/groups/427986520707281) পুনর্মিলনী সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

 

উল্লেখ্য ১৯৮৬ সালে বিশ্ববিদ্যালয়ের প্রথম নির্বাচিত উপাচার্য অধ্যাপক আ ফ ম কামালউদ্দিনের নামে নির্মিত হয় এই আবাসিক হল। বিশ্ববিদ্যালয়ের ১৪তম ব্যাচ (১৯৮৪-৮৫ শিক্ষাবর্ষ) থেকে এ হলের কর্যক্রম শুরু হয়।