ক্যাটেগরিঃ পাঠাগার

সুখবর!! সুখবর!! সুখবর!!!

 

প্রিয় প্লাটফর্ম ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সকল নাগরিক সাংবাদিককে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, অপেক্ষার অবসান ঘটিয়ে, সকল জল্পনা কাটিয়ে আমাদের সকলের বহু আকাঙ্ক্ষিত ‘নগর নাব্য- চলচ্চিত্র চালচিত্র’ ইতিমধ্যে বইমেলার স্টলে পৌঁছেছে

 

নাগরিক সাংবাদিক, চলচ্চিত্রপ্রেমিদের প্রত্যাশিত ‘নগর নাব্য- চলচ্চিত্র চালচিত্র’ ২৬ ফেব্রুয়ারি থেকে বিপিএল স্টলে সকলের ক্রয়ের জন্য পাওয়া যাচ্ছে।

 

 

বিপিএল, স্টল#৫৯-৬০, বাংলা একাডেমি, বইমেলা ২০১৮।

 

বিপিএল থেকে প্রকাশিত এই ‘চলচ্চিত্র চালচিত্র’ ক্রেতারা মেলা চলাকালে ২০% ছাড়ে কিনতে পারবেন বাংলা একাডেমির মূল প্রাঙ্গনে লেখককুঞ্জের বিপরীত অবস্থিত ৫৯-৬০ নং স্টল থেকে।

 

যারা দূরে অবস্থান করছেন তারাও বিডিনিউজ টোয়েন্টিফোর পাবলিশিং লিমিটেড- বিপিএল এর ফেসবুক পেজে অর্ডারের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন ‘নগর নাব্য- চলচ্চিত্র চালচিত্র’। সেক্ষেত্রে বিপিএল এর ফেসবুক পেজে গিয়ে ইনবক্স করে অর্ডার করতে হবে।

 

.

আরেকটি বিষয়- বই সংগ্রহ মানে কিন্তু বই কেনা। বই প্রকাশিত হলে অনেক ক্ষেত্রেই লেখক কপির প্রচলন থাকে। কিন্তু সকলের সবিনয় জ্ঞাতার্থে জানাচ্ছি যে, আমাদের নগর নাব্যে’র কোনো লেখক কপি নেই। কারণ, এটা তো একজনের লেখা বই নয়, অনেকের লেখার সংকলন এটা। তাই এতজনকে লেখক কপি দিতে থাকলে কি চলে! 
.
প্রত্যাশা রইলো, সকলের সম্মিলিত প্রচেষ্টার প্রয়াস আমাদের আকাঙ্ক্ষিত ‘নগর নাব্য- চলচ্চিত্র চালচিত্র’ সবাই অতিসত্বর সংগ্রহ করবেন এবং অন্যদেরও কিনতে উৎসাহিত করবেন। আর নতুন এ প্রকাশনার রিভিউ তো আপনারা দিচ্ছেনই ….. 🙂
সবার জন্য শুভকামনা। 🙂